মুশফিকদের জয়ে সাবেকদের অভিনন্দন

মুশফিকদের জয়ে সাবেকদের অভিনন্দন

শেয়ার করুন

Bangladesh cricket team captain Mahmudullah, behind center, celebrates with his team member Mushfiqur Rahim after wining first T20 cricket match against India at the Arun Jaitley stadium, in New Delhi, India, Sunday, Nov. 3, 2019. (AP Photo/Manish Swarup)
স্পোর্টস ডেস্ক :

প্রথমবারের ভারতকে টি-টোয়েন্টিতে হারানোর পর অভিনন্দনের জোয়ারে ভাসছে টাইগাররা। বোর্ড কর্মকর্তা থেকে শুরু করে বর্তমান ও সাবেক ক্রিকেটাররা শুভেচ্ছা জানিয়েছেন মুশফিক-রিয়াদদের।

ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী টুইট বার্তায় লিখেছেন, ‘দুই দলকেই ধন্যবাদ কঠিন কন্ডিশনে খেলার জন্য। ওয়েল ডান বাংলাদেশ। এদিকে, বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা টুইটার বার্তায় এই জয়কে পারফেক্ট টিম-ওয়ার্ক উল্লেখ করে লিখেছেন, ‘অভিনন্দন। মুশফিক সত্যিই দুর্দান্ত। গ্রেট অ্যাফোর্ট ও দারুণ টিম-ওয়ার্ক।

এছাড়া সদ্য নিষিদ্ধ হওয়া সাকিব আল হাসান নিজের ফেসবুক পেইজে লিখেন ‘চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স। অভিনন্দন বাংলাদেশ। তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছ একটি গৌরবময় মুহুর্ত। এদিকে, বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল লিখেছেন- এক সাকিব লোকান্তরে লক্ষ সাকিব ঘরে ঘরে। ক্ষোভ যখন শক্তি।