বাংলাদেশ সেমিফাইনাল খেলবে: আতহার

বাংলাদেশ সেমিফাইনাল খেলবে: আতহার

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :

৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে শুরু হতে যাচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। সেখানে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে ধারভাষ্যকার হিসেবে সুযোগ পেয়ে টাইগারদেরই কৃতিত্ব দিলেন আতহার আলী খান। বাংলাদেশ সেমিফাইনাল খেলবে এমন প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি।

এক ঝাঁক তারকা ধারাভাষ্যকারের কন্ঠ শোনা যাবে আসন্ন আইসিসি ক্রিকেট বিশ্বকাপে। যার মধ্যে বাংলাদেশের একজনই প্রতিনিধি আতহার আলী খান।

২০০৭, ২০১১ এবং ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ধারাভাষ্য দিয়েছিলেন এই সাবেক ক্রিকেটার। এবারই প্রথম ওয়ানডে বিশ্বকাপে ধারাভাষ্য দিতে যাচ্ছেন আতহার আলী। নতুন প্লাটফর্ম ভিন্ন অনুভুতি কৃতিত্ব দিলেন ক্রিকেটারদেরই

আন্তর্জাতিক বড় আসরে সবশেষ ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ধারভাষ্য দিয়েছেন আতহার আলী। ছয় মাস আগেই জানতে পারেন তিনি থাকছেন আসন্ন বিশ্বকাপের কমেন্ট্রি বক্সে। আর তখন থেকেই তার প্রস্তুতি শুরু, শুধুমাত্র বাংলাদেশের ম্যাচেই ধারাভাষ্য দিবেন আতহার। তার আত্মবিশ্বাসী কন্ঠ আরও বলিষ্ঠ করবে বাংলাদেশের ম্যাচকে।

এবারের আসরে ডার্ক হর্স বাংলাদেশ, প্রতিপক্ষের ওপর চড়াও হওয়ার সক্ষমতা তাদের আছে। তাছাড়া আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অপরাজিত  চ্যাম্পিয়ন  হওয়ায় টাইগারদের আত্মবিশ্বাস আরও বাড়াবে । তাই বিশ্বকাপে সেমিফাইনাল খেলবে বাংলাদেশ তাতে কোন সন্দেহ নেই আতহার আলী খানের।

গত বিশ্বকাপে ধারাভাষ্য দিয়েছেন ৮ জন এবার সংখ্যা বেড়ে হয়েছে ২৪। সেই দলে এবার আতহার। তবে বাংলাদেশ থেকে আরও কেউ উঠে আসুক, ধারাভাষ্যেও বাংলাদেশের প্রতিনিধিত্ব করুক- এই প্রত্যাশা করেন আতহার আলী।