দ্বিতীয় ওয়ানডেতে পাকিস্তানকে ১২ রানে হারিয়েছে ইংল্যান্ড

দ্বিতীয় ওয়ানডেতে পাকিস্তানকে ১২ রানে হারিয়েছে ইংল্যান্ড

শেয়ার করুন

SOUTHAMPTON, ENGLAND - MAY 11: Fakhar Zaman of Pakistan bats watched by England wicketkeeper Jos Buttler during the Second One Day International between England and Pakistan at The Ageas Bowl on May 11, 2019 in Southampton, England. (Photo by Gareth Copley/Getty Images)
স্পোর্টস ডেস্ক :

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে পাকিস্তানকে ১২ রানে হারিয়েছে ইংল্যান্ড। স্বাগতিকদের দেয়া ৩৭৪ রানের পাহাড়সমান টার্গেটে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ৩৬১ রান সংগ্রহ করতে সক্ষম হয় পাকিস্তান।

সাউদাম্পটনে আগে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ৩৭৩ রান সংগ্রহ করে ইংল্যান্ড। উদ্বোধনী জুটিতে ১১৫ রান তুলে আউট হন বেয়ারস্টো। করেন ৫১ রান। ব্যক্তিগত ৮৭ রানে ফেরেন জো রয়।

চতুর্থ উইকেটে ১৬২ রানের জুটি গড়েন ইয়ন মর্গান ও জো বাটলার। ক্যারিয়ারের অস্টম সেঞ্চুরি তুলে ১১০ রানে অপরাজিত থাকেন বাটলার। অন্যপ্রান্তে ৭১ রানে অপরাজিত ছিলেন মর্গান। বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালই কর পাকিস্তান। দলীয় ৯২ রানে ফেরেন ইমাম। তবে একপ্রান্ত আগলে রেখে ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি তোলেন ফখর জামান। তার ১৩৮ রানের সুবাদে শেষ পর্যন্ত লড়াই করে পাকিস্তান। এছাড়া বাবর আজম ও আসিফ আলি দুজনই অর্ধশত করে আউট হন। ২টি করে উইকেট নেন উইলে এবং প্লাংকেট।