লড়াই করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা : মতিয়া

লড়াই করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা : মতিয়া

শেয়ার করুন

sherpur_motia_picture-209-09-2016
শেরপুর প্রতিনিধি :

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনার সরকার শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ করে শিক্ষার্থী এবং অভিভাবকদের সুবিধা করে দিয়েছেন। এছাড়া বয়স্কভাতা, বিধবাভাতা ও শীতবস্ত্র দেয়াসহ গরিব মানুষকে বিভিন্ন ধরনের  সহায়তা দিচ্ছে সরকার ।

তিনি বলেন, দেশি ও বিদেশি নানা ধরনের ষড়যন্ত্রকে মোকাবেলা করে এবং নানান প্রতিকূলতার সঙ্গে লড়াই করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা।  দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখনই বিএনপি-জামায়াত উগ্রমৌলবাদীদের উসকে দিয়ে দেশে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে।  বিএনপি-জামায়াতের উসকে দেয়ার রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। শেখ হাসিনার ডাকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে সমগ্র জাতি আজ ঐক্যবদ্ধ।

তিনি ৯ সেপ্টেম্বর শুক্রবার তার নিজ  নির্বাচনী এলাকা  নকলা উপজেলার নকলা পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঘুরে ঘুরে ১১ হাজার ৬০১ জন দুস্থ নারী ও পুরুষের মাঝে ১০ কেজি করে বিশেষ ভিজিএফের চাল বিতরণ কালে এসব কথা বলেন।
sherpur_motia_picture-109-09-2016
কৃষিমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার  দেশকে দারিদ্রমুক্ত করতে দেশের হত দরিদ্রদের জন্য খাদ্য নিরাপত্তা কর্মসূচি চালু করেছেন। ওই কর্মসূচির আওতায় সারা দেশে ৫০ লাখ মানুষকে  ১০ টাকা কেজি মূল্যে প্রতিমাসে মাথাপিছু ৩০ কেজি করে চাল বিতরণের কাজ শুরু হয়েছে। আগামী ৫ মাস ধরে এ কর্মসূচি চালু থাকবে।

ভিজিএফ চাল বিতরণকালে কৃষিমন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক ডাঃ এএম পারভেজ রহিম,পুলিশ সুপার মেহেদুল করিম, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট আব্দুল হালিম নকলা উপজেলা চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ,নকলা  উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান , সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ স্থানীয় প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।