ভারত নয় দেশের জনগণই ক্ষমতায় বসাবে: সেতুমন্ত্রী

ভারত নয় দেশের জনগণই ক্ষমতায় বসাবে: সেতুমন্ত্রী

শেয়ার করুন

Photo munshiganj 10.04 (1)

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত আমাদের ক্ষমতায় বসাবেন না। দেশের জনগণই আমাদের ক্ষমতায় বসাবে। দেশের জনগন চাইলে একবার নয়, বারবার ক্ষমতায় আসবে আওয়ামী লীগ।
সোমবার দুপুর সোয়া ১২ টায় ঢাকা-মাওয়া মহাসড়কে বিআরটিএ’র মোবাইল কোর্ট পরিচালনা কালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা ও মোদির আমলেই তিস্তার পানি বন্টন চুক্তি সম্পাদিত হবে। চুক্তির খসরা প্রস্তুত, শুধু অনুমোদনের অপেক্ষায়।
তিনি বলেন, ভারত আমাদের ক্ষমতায় বসাবে না, বাংলাদেশের জনগনই আমাদের ক্ষমতায় বসাবে।
মন্ত্রী বিএনপির উদ্দেশ্য করে বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন, আন্দোলনে ব্যার্থ, ভারত বিরোধিতার পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে। বিএনপি হেরে যাওয়ার ভয়ে ভারতের বিরোধিতা করছে। ৭৫ পরবর্তী ২১ বছর ভারতের বিরোধিতার কারনে আমাদের অনেক ক্ষতি হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান সফরের মধ্য দিয়ে ভারত-বাংলাদেশের সম্পর্ক বহুমাত্রিক উচ্চতা পেয়েছে। এ সম্পর্কের মাধ্যমে ভারত-বাংলাদেশের অমিমাংসিত সমস্যাগুলোরও সমাধান হবে বলে তিনি মনে করেন।
মোবাইলকোর্ট পরিচালনা সময় মন্ত্রীর সাথে ছিলেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চেয়ারম্যান মশিয়ার রহমান।নির্বাহী প্রকৌশলীর (সওজ), মুন্সীগঞ্জ মামুনুর রশীদ ও স্থানীয় প্রশাসন।
মন্ত্রী ঢাকা মাওয়া মহাসড়কের চলাচলরত যানবাহনের ফিটনেস এবং সার্টিফিকেট যাচাই বাছাই করেন। এবং ভ্রাম্যমান আদালতের মাধ্যমে  ২৩ টি মামলা এবং ৩৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।