পিরোজপুরে ২য় ধাপের ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

পিরোজপুরে ২য় ধাপের ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

শেয়ার করুন

Pirojpur Picture- UP Election Exchange metting
পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরে ২য় ধাপের ইউপি নির্বাচন সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় কমিশনার মো: সাইফুল হাসান বাদল। জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, র‌্যাব ৮ এর কমান্ডিং অফিসার মো: জামিল হাসান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো: আলাউদ্দিন, পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান। সভা সঞ্চালনা করেন জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা।

এসময় চেয়ারম্যান সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দী প্রার্থীরা তাদের নিজ নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের জন্য প্রশাসনের সহায়তা চান। জবাবে প্রশাসনের কর্মকর্তারা সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং কাউকেই কোন রকম অন্যায় বা অবৈধ কর্মকান্ড করতে দেয়া হবেনা বলে সকল প্রতিদন্দী প্রার্থদের আশ্বস্থ করেন।

উল্লেখ্য আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর জেলার ৩টি উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে পিরোজপুর সদরের শিকদার মল্লিক, দূর্গাপুর ও শংকরপাশা, নাজিরপুরের দীর্ঘা, শাখারীকাঠী ও শ্রীরামকাঠী এবং ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট, পত্তাশী ও ইন্দুরকানী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।