ঢাকায় যারা আ.লীগের চিঠি পেয়েছেন

ঢাকায় যারা আ.লীগের চিঠি পেয়েছেন

শেয়ার করুন

৭০ বছরে পদর্পণ করলো আওয়ামী লীগ
নিজস্ব প্রতিবেদক :

জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে রাজধানী ঢাকার ২০টি আসনের মধ্যে ১৫টি আসনে মনোনয়ন প্রত্যাশীদের চিঠি দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

সে অনুযায়ী বেশিরভাগ আসনেই প্রার্থী তালিকা অপরিবর্তিত রয়েছে। তবে, ঢাকা-১ ও ঢাকা-১৩; এই দুইটি আসনে প্রার্থী পরিবর্তন করেছে আওয়ামী লীগ। প্রথমবারের মত আসন দুইটি থেকে বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ সভানেত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান নির্বাচন করবেন।

এছাড়া, ঢাকা-২ আসনে প্রার্থী হচ্ছেন অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম, ঢাকা-৩ আসনের প্রার্থী দুইবারের সাংসদ নসরুল হামিদ বিপু, ঢাকা-৫ এ আছেন হাবিবুর রহমান মোল্লা, ঢাকা-৭ এ হাজী মোহাম্মদ সেলিম, ঢাকা-৯ এ সাবের হোসেন চৌধুরী, ঢাকা-১০ এ শেখ ফজলে নূর তাপস, ঢাকা-১১ থেকে প্রার্থীতা করবেন এ কে এম রহমতুল্লাহ, ঢাকা-১২ তে আছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা-১৪ থেকে আসলামুল হক, ঢাকা-১৫ থেকে কামাল আহমেদ মজুমদার, ঢাকা- ১৬ থেকে ইলিয়াস উদ্দিন মোল্লা, ঢাকা-১৮ তে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ও ঢাকা-১৯ থেকে প্রার্থীতা করবেন ডা. এনামুর রহমান এনাম।