শুক্রাবাদে ভেজাল বিরোধী অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

শুক্রাবাদে ভেজাল বিরোধী অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

শেয়ার করুন

img_4552

নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর শুক্রাবাদ এলাকায় ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর যৌথ ভেজাল বিরোধী অভিযান পরিচালনাকালে ৩টি প্রতিষ্ঠান’কে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান-অভিযানকালে দেখা যায়- “নবাবগঞ্জ জেনারেল স্টোর”   “রুবা জেনারেল স্টোর” ও “আহমেদ ঔষধালয়” ১/১, শুক্রাবাদ, মিরপুর রোড, ঢাকা’তে পণ্যের মোড়ক এর গায়ে মূল্য, উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণ তারিখ উল্লেখ না থাকা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য মজুদ ও বিক্রয় করে আসছে। যা আইনত দণ্ডনীয় অপরাধ।

অপরাধ স্বীকার করলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ধারায় উক্ত প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মোক্তার হোসেনকে ৫ হাজার টাকা, মোঃ এহসানুল হককে ৫ হাজার টাকা এবং মোঃ আলী আহমেদকে ২০ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী।

সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান আরও জানান “ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে”।