লক্ষীপুরে বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫

লক্ষীপুরে বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫

শেয়ার করুন

Laxmipur atok

লক্ষ্মীপুর প্রতিনিধি।।

লক্ষ্মীপুরে বাবা ও ভগ্নিপতিকে অস্ত্র ঠেকিয়ে এক মাদরাসাছাত্রীকে অপহরণের চেষ্টার সময় পাঁচ সন্ত্রাসীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

আটকরা হলেন- রাসেল, আরিফ হোসেন, শাওন, মোরশেদ আলম ও রবিউল আলম।

শনিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দক্ষিণ নুরুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটকদের কাছ থেকে একটি দেশীয় এলজি, একটি চাইনিজ কুড়াল ও একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাদরাসায় আসা যাওয়ার পথে রাসেল ওই ছাত্রীকে উত্যক্ত করতেন। শনিবার রাতে ওই ছাত্রীকে তুলে নেওয়ার উদ্দেশ্যে রাসেল তার লোকজন নিয়ে ওই ছাত্রীর বাড়ির পাশে লুকিয়ে ছিলেন। ছাত্রীর ভগ্নিপতি বাড়ি এসে দরজা খুললে রাসেল ও তার লোকজন ঘরে ঢুকে ভগ্নিপতি ও বাবাকে অস্ত্র ঠেকিয়ে ওই ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। এসময় চিৎকার শুনে স্থানীয়রা এসে পাঁচজনকে আটক করে পুলিশে খবর দেয়।

ওই ছাত্রীর ভগ্নিপতি বলেন, ‘আমাকে ও আমার শ্বশুরকে অস্ত্র ঠেকিয়ে ১৫-২০ জনের মুখোশধারী একদল সন্ত্রাসী আমার শ্যালিকাকে অপহরণের চেষ্টা করে। স্থানীয়রা এগিয়ে আসায় তাকে অপহরণ করতে পারেনি।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বেল্লাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এরমধ্যে রাসেলের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ ও বেগমগঞ্জ থানায় অস্ত্র ও মাদক মামলা রয়েছে।