‘মীর কাসেমের রায় অবশ্যই কার্যকর হবে’

‘মীর কাসেমের রায় অবশ্যই কার্যকর হবে’

শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি: 

যুদ্ধাপরাধী মীর কাসেম আলী’র রায় অবশ্যই কার্যকর হবে, শাস্তি পাওয়ার জন্য তিনি তৈরি হয়ে আছেন। সুনামগঞ্জে এক মতবিনিময় সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এ কথা বলেন।

শুক্রবার দুপুর দেড় টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও জেলা প্রশাসন এবং ইউএনডিপি’র সহায়তায় মতবিনিময় সভার এক পর্যায়ে যুক্তরাষ্ট্র ভিত্তিক একটি মানবাধিকার সংগঠনের মীর কাশেমের ফাঁসির রায় স্থগিত করার অনুরোধ জানিয়ে দেওয়া বিবৃতি বিষয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে তিনি এবস মন্তব্য করেন।
sunamgonj pic durjug montriএর আগে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

এ সময় মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি একা সব কাজ করতে পারবেন না। আমাদের সকলের সহযোগিতা করা প্রয়োজন। না হলে দেশেকে উন্নত দেশের সঙ্গে প্রতিযোগিতা করে বিশ্বের বুকে দাঁড় করানো যাবে না। বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেতে হবে।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মুহিবুর রহমান মানিক এমপি, অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো.শাহ্ কামাল, ইউএনডিপি’র কান্ট্রি ডিরেকটর নিক বেরেসফোর্ড।