মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে ৫ জন নিহত

মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে ৫ জন নিহত

শেয়ার করুন

Madaripur

মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুরের শিবচরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হন আরও দুজন।

শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের বাঁচামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক্সপ্রেসওয়ের বাঁচামারা এলাকায় মাদারীপুর থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ ১৩১৪৫৫) পেছন থেকে গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই মো. খলিল মাতুব্বর (৫৮) নামে মাদারীপুর সদর উপজেলার এক ব্যক্তি নিহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা দ্রুত এসে তাদের উদ্ধার করছিলেন। এ সময় গোপালগঞ্জ থেকে আসা অপর একটি যাত্রীবাহী বাস উদ্ধারকারী স্থানীয়দের ওপর উঠিয়ে দিলে ঘটনাস্থলেই বাঁচামারা এলাকার মোস্তফা শিকদার (৫৮), রোকেয়া বেগম (৪০) ও ভ্যানচালক মো. লিটু (৪০) নিহত হন।

নিহত মো. খলিল মাতুব্বর (৫৮) মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকার এরশেদ আলীর ছেলে, মোস্তফা শিকদার শিবচর উপজেলার বাঁচামারা ফেলু হাজীর কান্দি গ্রামের এলাল উদ্দিন শিকদারের ছেলে, রোকেয়া বেগম ওই এলাকার মৃত নুরুল ইসলাম শিকদারের স্ত্রী ও লিটু শিরীফ শিবচর উপজেলার ওহাব শরীফের ছেলে।

গুরুতর আহত হন প্রাইভেটকার চালক আশিকুর রহমান ও তার মা শিরিয়া বেগম। শিরিয়া বেগমকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে ও আশিকুরকে শিবচরের পাচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে।