মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতির ব্যাপারে হুশিয়ার করলেন ত্রাণমন্ত্রী

মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতির ব্যাপারে হুশিয়ার করলেন ত্রাণমন্ত্রী

শেয়ার করুন

12358সাভার প্রতিনিধি :

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারীরা দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবেনা বলে হুশিয়ারি করলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

শনিবার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে এক সংবর্ধনা দেওয়ার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী একথা বলেন।

ডা.এনামুর রহমান এসময় আরও বলেন আমার মন্ত্রণালয় থাকতে স্বচ্ছ কেউ দুর্নীতি করতে পারবেনা দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সারা দেশে গরীব মানুষদের জন্য সরকার ৬৪ হাজার ঘরবাড়ি নির্মাণ করে দেবে জানিয়ে তিনি এসময় আরও বলেন এখন থেকে এ মন্ত্রণালয়ে কোন টেন্ডারের মাধ্যমে কম্বল ক্রয় করা হবে না তাহলে দুর্নীতি কমবে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকার প্রস্তুত রয়েছে। তীব্র শীতে দেশের মানুষ যেন কোন কষ্ট না পায় সেজন্য সারা দেশে শীতের কাপড় ও শুকনো খাবার বিতরণ করা হচ্ছে।

সংবর্ধনা অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা সিভিল সার্জন ডা.মোহাম্মদ এহসানুল করিম,সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আমজাদুল হক,আবাসিক মেডিক্যাল অফিসার ডা.জাহিদুর রহমানসহ আরো অনেকে।