নুসরাত হত্যার তদন্ত শেষ, ৭ দিনের মধ্যেই প্রতিবেদন

নুসরাত হত্যার তদন্ত শেষ, ৭ দিনের মধ্যেই প্রতিবেদন

শেয়ার করুন

নুসরাত
নিজস্ব প্রতিবেদক :

নুসরাত হত্যার তদন্ত শেষ। ৭ দিনের মধ্যেই প্রতিবেদন দাখিল করার কথা জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। এছাড়া,  নুসরাত হত্যাকাণ্ডে অবৈধ অর্থ লেনদেনের তথ্য পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি ।

চতুর্থ দিনের মতো নুসরাত হত্যার তদন্ত করেছে পিবিআই। সোনাগাজীর মাদ্রাসার ঘটনাস্থল, নুসরাতের পরিবার, মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও কর্মচারীদের মতামত গ্রহণের পর, তথ্য বিশ্লেষন করেন পিবিআই সদস্যরা।

৫ সদস্যের কমিটি চতুর্থ দিন শেষে জানায়, আগামী ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে।

এদিকে, সকালে সিআইডি কার্যালয়ে বিশেষ পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম সাংবাদিকদের জানান- পুলিশের এই বিভাগও  অনুসন্ধান শুরু করেছে। অবৈধ অর্থ লেনদেনে জড়িতদের আইনের আওতায় আনার কথাও জানান তিনি। মোল্যা নজরুল জানান: মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলা কারাগারে যাওয়ার পর তার স্ত্রী ব্যাংক থেকে বিপুল পরিমাণ অর্থ উত্তোলন করেন। সেই অর্থ দিয়ে অধ্যক্ষের মুক্তির দাবিতে মানববন্ধন করা হয়। আর পরিকল্পনা হয় নুসরাতকে খুন করার ।

এদিকে নুসরাত হত্যার প্রতিবাদ হয়েছে আজও। শাহবাগে মানববন্ধ করেছে পূজা উৎযাপন কমিটি। এ সময় ধর্ষণ ও নির্যাতনে রোধে সরকারকে জিরো টলারেন্স নীতিতে চলার আহ্বান জানিয়েছে  মানববন্ধনে অংশ নেয়া মানুষ।