গাজীপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত, বিশাল জনসভায় পরিণত

গাজীপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত, বিশাল জনসভায় পরিণত

শেয়ার করুন
Screenshot (440)
 ।। গাজীপুর প্রতিনিধি ।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে গাজীপুরে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও কেক কাটার অনুষ্ঠান বিশাল জনসভায় পরিণত হয়েছে। ছিল যেন মেয়র জাহাঙ্গীর আলমের নির্বাচনী শোডাউন। করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর এত বড় সমাবেশ আর হয়নি জেলা শহরে। জন্মদিন পালনের এই অনুষ্ঠানটি রূপ নেয় বিশাল জনসভায়। এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম। আজ সোমবার বিকেলে নগরের ঐতিহাসিক ভাওয়াল রাজবাড়ি মাঠের এই অনুষ্ঠান সফল করতে দুপুরের পর থেকে নগরের বিভিন্ন ওয়ার্ড থেকে বর্ণাঢ্য ব্যানার-ফেস্টুন নিয়ে নানা শ্রেণি-পেশার নারী- পুরুষ খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে থাকেন রাজবাড়ী ময়দানে। এতে নগরের জেলা শহর স্থবির হয়ে পড়ে। গাজীপুর মহানগর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন
সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। এতে হেলাল উদ্দিনের সভাপতিত্বে মহানগর আওয়ামী লীগ নেতা এস এম মোকসেদ আলম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে মেয়র জাহাঙ্গীর আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের বিনিময়ে দিয়ে আমাদের জন্মভূমি উপহার দিয়েছেন ।  আমাদের যা কিছু আছে সব কিছুই প্রাপ্তির মধ্যে রয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা দেশাত্ব শেখ হাসিনার নেতৃত্বে গাজীপুরে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি কতিপয় স্বার্থান্বেষী মহল গাজীপুরে উন্নয়ন হবে সেটি চায়না, তারা সেই কাজকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। ৭১ সালে যারা সহযোগিতা করেছিল ৭৫ সালে যারা ষড়যন্ত্র করেছে তারা আবার ষড়যন্ত্র করছে কিভাবে এ বাংলাদেশকে অস্থিতিশীল করা যায়। আমি গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে  আমার জীবন দিতে প্রস্তুত কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের ব্যাপারে জীবনে কোনদিন ছাড়তে নেই ভবিষ্যতেও দেবো না।