ওবায়দুল কাদেরের হাতে লাঞ্ছিত এমপি ছানোয়ার হোসেন

ওবায়দুল কাদেরের হাতে লাঞ্ছিত এমপি ছানোয়ার হোসেন

শেয়ার করুন

Tangail MP Pic 02

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল :

যোগাযোগ ও সেতু মন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হাতে লাঞ্ছিত হয়েছেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ছানোয়ার হোসেন। শনিবার রাত নয়টায় কালিহাতী উপজেলার যমুনা রিসোর্টে এ ঘটনা ঘটে।

জানা যায়, নাটোর থেকে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের যমুনা রিসোর্টে রাতের খাবারের জন্য বিরতি দেন। এসময় তার আগমনে উপস্থিত নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকেন। এ সময় মন্ত্রী নেতাকর্মীদের শ্লোগান থামাতে বলেন। পরে তাকে পদ্মা কটেজে গিয়ে বসেন। পরে তিনি জিজ্ঞেস করেন তার রাতের খাওয়ার আয়োজন করে করেছে।
Tangail MP Pic 01ছানোয়ার হোসেন এমপি জানান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের নবনির্বাচিত এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী তার খাবারের আয়োজন করেছেন। কিন্তু হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি উপস্থিত না থাকায় ওবায়দুল কাদের নেতাকর্মীদের প্রতি ক্ষুব্ধ হন। রাতের খাবার না খেয়েই চলে যাওয়ার প্রস্তুতি নেন মন্ত্রী। এসময় টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ছানোয়ার হোসেন মন্ত্রী ওবায়দুল কাদেরকে খাওয়ার জন্য অনুরোধ জানান এবং হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি রাস্তায় রয়েছে কিছুক্ষণের মধ্যে চলে আসবেন বলার সাথে সাথে মন্ত্রী ওবায়দুল কাদের হঠাৎ ক্ষিপ্ত হয়ে এমপি ছানোয়ার হোসেনকে চর-থাপ্পড় মেরে লাঞ্ছিত করেন ও অন্যান্য নেতাকর্মীদেরও সে গালমন্দ করেন। এসময় নেতাকর্মীরা হতভম্ব হয়ে যায়। পরে তিনি রিসোর্ট ত্যাগ করার আগে এমপি ছানোয়ার হোসেনের মাথায় হাত বুলিয়ে তাকে সান্ত্বনা দেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য অনুপম শাজাহান জয়, যুগ্ম সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমেদ, কালিহাতী উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সাধারণ সম্পাদক খান আহম্মেদ শুভ উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ছানোয়ার হোসেন বলেন, মন্ত্রী ওবায়দুল কাদের দলের সাধারণ সম্পাদক। তিনি আমার বড় ভাই। সে শাসন করতে পারে এবং সে আমাদের আদরও করবে। তার বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই। তিনি যাওয়ার আগে মাথায় হাত বুলিয়ে আমাকে আদর করেছেন।

এ বিষয়ে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওবায়দুল কাদের ভাই আমাদের অভিভাবক। তিনি আমাদের শাসন করেন আবার আদরও করেন। এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা।