বঙ্গবন্ধুর খুনিদের সমস্ত সম্পদ বাজেয়াপ্ত করা হবে

বঙ্গবন্ধুর খুনিদের সমস্ত সম্পদ বাজেয়াপ্ত করা হবে

শেয়ার করুন

Captureসাভার প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমস্ত খুনিদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে এবং খুনিদের শীঘ্রই দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করা হবে বলে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার বিকেলে সাভারের আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় হাজি জয়নুদ্দিন স্কুল এ্যান্ড কলেজে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভায় যোগ দিয়ে মন্ত্রী একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী এসময় আরও বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুন করে ইতিহাস থেকে আওয়ামী লীগের নাম নিশ্চিহ্ন করার চেষ্টা করেছে খুনিরা। আজ ইতিহাস বিকৃতির ফলে হুলুস্থল পড়ে গেছে। ষোড়শ সংশোধনী বাতিল করে বিকৃতি করা হয়েছে। বঙ্গবন্ধুর খুনিদের খুব শীঘ্রই দেশে ফিরিয়ে আনা হবে, এজন্য পররাষ্ট্র মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে, বাকি খুনিরা কোন দেশে অবস্থান করেছে তা শনাক্ত করা হয়েছে। এরেই মধ্যে খুনিদের স্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে এবং অস্থাবর সম্পত্তির খোঁজ করা হচ্ছে,তা দেশের প্রচলিত আইনের মাধ্যমে বাজেয়াপ্ত করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের ষড়যন্ত্র কারীরা ১৯ বার হত্যার চেষ্টা করেছে। ষড়যন্ত্র কারীরা এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। পুলিশ বাহিনী সম্পর্কে মন্ত্রী বলেন দু’এক জন পুলিশ অপকর্ম করতে পারে কিন্তু তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে। সরকারের কঠোর পদক্ষেপে জঙ্গিদের শক্ত হাতে দমন করা হয়েছে। জঙ্গিরা মুসলমান না এরা দেশ ও জাতির শত্রু। পৃথিবীর কোন শক্তি বাংলাদেশের বিরুদ্ধে রুখে দাড়াতে পারবেনা,বিশে^র বুকে এখন বাংলাদেশ রোল মডেল বলেও বলেন মন্ত্রী।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা.এনামুর রহমান,সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার,ঢাকা জেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান,ঢাকা জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ উদ্দিন আহমেদ,ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামসহ আরো অনেকে।