শরীর নিয়ে গর্বিত যেসব বলি নায়িকা

শরীর নিয়ে গর্বিত যেসব বলি নায়িকা

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

sunny

সানি লিওন: বলিউড ইনডাস্ট্রিতে তোলপাড় ফেলেছেন সাবেক পর্ন স্টার সানি লিওন। তিনি তার অতীত নিয়ে লজ্জিত নন এছাড়াও সানি তার শরীরকে অনেক ভাল্বাসেন এবং এ শরীর নিয়ে যে তিনি অনেক গর্বিত তা বহুবার বলেছেন।

Kajol-Sexy-HD

কাজল: বলিউডের সবচেয়ে সফল জুটি ধরা হয় শাহ্রুখ-কাজল জুটিকে। বলিউডের আরেক বাঘা অভিনেতা অজয় দেবঘনেরর স্ত্রী কাজল ও কম যাননা। তিনি তার বডি নিয়ে অনেক গর্বিত।

maxresdefault

হুমা কোরেশি: ফিগার নিয়ে অনেক অস্বস্তিকর অবস্থায় পড়লেও দমে যাননি বলিউডের আরেক সুন্দ্রী হুমা কোরেশি। তিনিও তার ফিগার নিয়ে অনেক গর্ব বোধ করেন।

parineeti-chopra_625x300_41409845105

পরিনিতি চোপড়া: বলিউডের হার্টথ্রব ফ্যাশন সচেতন পরিনিতিও ওজন আর বডি শেমিংয়ের জন্য অনেক তিরস্কারের মুখোমুখি হয়েছেন। কিন্ত তিরস্কার করলে কি, দমে যাননি এ নায়িকা। শরীর নিয়ে তার গর্বের কোনো শেষ নেই।

sonakshi-sinha-63a

সোনাক্ষি সিনহা: সবাই যখন ওজন ক্মাতে আর স্লিম হওয়া নিইয়া ব্যাস্ত ওইদিকে দাবাং কন্যা সোনাক্ষি গর্বিত তার কার্ভনেস নিয়া। তিনি কার্ভি গার্ল হয়েই থাকতে চান। এ কার্ভনেস নিয়ে অনেক গর্বিত সোনাক্ষি।

tamannaah-bhatia-hot-photos-8-1024x640

তামান্না ভাটিয়া: দক্ষিনি ছবিরা নায়িকা তামান্নাও কম যাননা। বাহুবলি খ্যাত তামান্নাও তার শরীরকে অনেক ভালবাসেন এবং অনেক গর্বও করেন তার বিউটিফুল বডি নিয়ে।

সুত্র- টাইমস অব ইন্ডিয়া