এটিএন বাংলায় রিয়্যালিটি শো ‘সেরা রন্ধনশিল্পী-২০১৭’

এটিএন বাংলায় রিয়্যালিটি শো ‘সেরা রন্ধনশিল্পী-২০১৭’

শেয়ার করুন

Shera Rondhonshilpi 2017 (5)
এটিএন টাইমস ডেস্ক :

এটিএন বাংলায় ১৭ নভেম্বর শুক্রবার রাত ৮ টায় প্রচার হবে দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণের রিয়্যালিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী -২০১৭’। মডেল ও অভিনেত্রী মৌটুসি বিশ্বাসের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন আসলাম শিকদার।

উল্লেখ্য দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণের লক্ষ্যে এটিএন বাংলা এবং দি বাংলাদেশ মনিটর এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সেরা রন্ধনশিল্পী ২০১৭’। এবারের প্রতিযোগিতায় সারাদেশ থেকে প্রাপ্ত প্রায় ৫ হাজার রেসিপি থেকে বাছাইকৃত ৮টি বিভাগে ৩২ জন রন্ধনশিল্পী মূল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন। সেখান থেকে ৮ জন করে প্রতিযোগী প্রতিটি পর্বে অংশগ্রহন করবেন। প্রথম রাউন্ডে ৮ জন অংশগ্রহনকারী থেকে ৪ জন করে পরবর্তী ধাপে উত্তীর্ণ হবেন। এভাবেই ধাপে ধাপে নির্বাচিত হবেন সেরা রন্ধনশিল্পী ২০১৭।

উল্লেখ্য সেরা রন্ধনশিল্পী প্রতিযোগিতার এটি ১৪তম আসর। এটিএন বাংলা এই প্রতিযোগিতার সঙ্গে সম্পৃক্ত গত ৪ বছর যাবত। ২০১৪ সাল থেকে এটিএন বাংলা এই প্রতিযোগিতার সাথে সম্পৃক্ত থেকে রিয়েলিটি শো’টি প্রচার করে আসছে। এবারে প্রতিযোগিতার বিচারক হিসেবে সেলিব্রিটি রন্ধন বিশারদদের সঙ্গে আরও দায়িত্ব পালন করবেন ঢাকার ২টি পাঁচ তারকা হোটেল ‘লা মেরিডিয়ান’ ও ‘রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন’ এবং এনএইচটিটিআইয়ের ৩ জন পেশাদার শেফ। এবারের প্রতিযোগিতায় মূল পৃষ্ঠপোষক মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিল এবং মিজান ফর্টিফাইড পাম অলিন। পার্টনার হিসেবে সহযোগিতা করেছে ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট (এনএইচটিটিআই), শরিফ কিচেন স্টার এবং মীনা বাজার।