উদাম গায়ের প্রধানমন্ত্রী

উদাম গায়ের প্রধানমন্ত্রী

শেয়ার করুন
CpMNwxDUAAAynMq
নব দম্পত্তির পিছনে খালি গায়ে প্রধানমন্ত্রী

এটিএন টাইমস ডেস্ক :

বিচে এক নবদম্পতির পাশে উদাম গায়ের হাস্যোজ্জল ছবিতে ব্যাপক আলোড়ন তুলেছেন কানাডার ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় তরুণ প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

ব্রিটিশ কলম্বিয়ার টপিনোতে এক নব দম্পতির ছবি তুলতে গিয়ে ছবিতে জাস্টিন ট্রুডোকেও বন্দি করেন বিবাহের ফটোগ্রাফার মারনি, যেখানে প্রধানমন্ত্রীকে নবদম্পতি থেকে মাত্র কয়েক পা দূরত্বে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।
2448
কানাডা ছাড়াও সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা ভক্তদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে দুর্লভ এই ছবিটি। সার্ফিং ব্রেকে সঙ্গী সার্ফারের সাথে হাস্যোজ্জল প্রধানমন্ত্রীর ছবি হলিউড হিরোদের মতোই তরুণ ও তরুণীদের মাঝে ব্যাপক আগ্রহের জন্ম দিচ্ছে।

এই ৪৪ বছরের তরুণ প্রধানমন্ত্রীর বাবা ১৯৬৮ থেকে ১৯৮৪ সালে কানাডাকে ১৬ বছর নিরবচ্ছিন্ন ভাবে নেতৃত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী হিসেবে।

ফটোগ্রাফার মারনি রেকর পেশায় যিনি একজন আর্টিস্ট ও ফ্রি লেন্সার, গত শনিবার ছবিটি তার টুইটার একাউন্টে পোস্ট দিলে এরপর পরই ছবিটি জলরাশির মতো টুইট রিটুইট হতে থাকে।

যদিও এর সময় উল্লেখ করা নেই। কিন্তু মনে করা হচ্ছে গত সপ্তাহে যখন মিস্টার ট্রুডো ব্রিটিশ কলম্বিয়ায় অবস্থান করেছিলেন তখনই কোন একদিন ছবিটি তোলা হয়েছে।