পরিবারের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করে নিতে গ্রামের বাড়িতে টাইগাররা

পরিবারের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করে নিতে গ্রামের বাড়িতে টাইগাররা

শেয়ার করুন

mushfiq eidএটিএন টাইমস ডেস্ক:

পরিবারের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করে নিতে গ্রামের বাড়িতে গিয়েছেন ক্রিকেটাররা। সেখানে নিজেদের মতো করে কাটিয়েছেন ঈদের দিনটি। চ্যাম্পিয়ন্স ট্রফি শেষে আপাতত বাংলাদেশ দলের নেই কোন খেলা। আর সেকারণেই ঈদের ছুটিতে নিজ নিজ বাড়িতে গিয়েছেন ক্রিকেটাররা।

পরিবারের সকলের সাথে আনন্দ করে কাটিয়েছেন মাশরাফি,মুশফিকরা। নিজ নিজ এলাকায় পরেছেন ঈদের নামাজ। নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি স্থানীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন। সঙ্গে ছিল তার ছেলে সাহেল মুর্ত্তজা ও ভাই মোরসালিন।  নামাজ শেষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এদিকে, বগুড়ায় মাটিডালি ঈদগাহে নামাজ পড়েন মিস্টার ডেপেন্ডবল মুশফিকুর রহিম। নামাজ শেষে তিনি সমাজের বৃত্তবানদের দরিদ্রদের সাহয্যর্থে এগিয়ে আসার আহ্বান জানান। মাগুরায় শহরের নোমানী ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। যেখানে, বিশ্ব সেরা ক্রিকেট অল রাউন্ডার সাকিব আল হাসান  জেলার সর্বস্তরের মানুষ নামাজ আদায় করেন।  সঙ্গে ছিলেন তার বাবা মাশরুর রেজা।

আর সাতক্ষীরার কালিগঞ্জের তেতুলিয়া গ্রামের নিজ বাড়ির পাশে নবনির্মিত একটি ঈদগাহে ঈদের নামাজ পড়েছেন কাটার মাস্টার মুস্তাফিজ। সকাল সাড়ে আটটায় এ জামায়াত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে তিনি পরিবারের সবার সাথে ঈদ আনন্দ উপভোগ করছেন।

মাহমুদউল্লাহ রিয়াদ ও মোসাদ্দেক সৈকত ঈদে সময় কাটাছেন ময়মনসিংহে। আর মেহেদী মিরাজ,নুরুল হাসান সোহান খুলনায়। নাসির রংপুরে, সাব্বির রুম্মান ঈদের ছুটিতে রয়েছেন খুলনায়।