৫ লক্ষ পেরিয়ে সিয়াম-তিশার ‘আঙ্গুল ছুঁয়েছে আঙ্গুল তোমার’

৫ লক্ষ পেরিয়ে সিয়াম-তিশার ‘আঙ্গুল ছুঁয়েছে আঙ্গুল তোমার’

শেয়ার করুন

angul chuyeche angul

সাইফুল ইসলাম রিয়াদ:

মাত্র ১০ দিল হল ইউটিউবে এসেছে  সিয়াম-তিশা অভিনীত “আঙ্গুল ছুঁয়েছে আঙ্গুল তোমার” মিউজিক ভিডিওটি। ভিন্ন আঙ্গিকের এই মিউজিক ভিডিওটি এরই মধ্যে ৫ লক্ষেরও বেশি দর্শক ইউটিউবে দেখেছে। সিঁথি সাহার সুরে দর্শকপ্রিয়তা পাওয়া এ গানটিতে কণ্ঠ দিয়েছেন চন্দন সিনহা আর সিঁথি সাহা। গাঙচিল মিউজিকের ব্যানারে গানটি ইউটিউবে প্রকাশিত হয় ১২ নভেম্বর।

ইউটিউবে গানটি দেখে বিদেশ বিভূঁইয়ে থাকা মাহবুব নামে একজন দর্শক অভিভূত হয়ে লিখেন ‘কত সুন্দর গান হতে পারে জয় হোক বাংলা গান আমরা আছি কাতার থেকে সব সময়’।

‘আঙুল ছুঁয়েছে আঙুল তোমার চোখ ছুঁয়েছে চোখ দুটি, তোমার আকাশে রাতে আমি চাঁদ দিনে সূর্য হয়ে উঠি’ দুটি চরণ দিয়ে শুরু হওয়া গানটি আকর্ষিত করবে যেকোনো গানপ্রিয় দর্শক-শ্রোতাকে। তবে এ গানের মূল আকর্ষণ ছিল সিয়াম-তিশার সাবলীল অভিনয়। অভিনয়ের মধ্যে অভিনয়ের রোমান্টিক দৃশ্য মিউজিক ভিডিওর তৈরিতে ভিন্ন আঙ্গিক নিয়ে এসেছে। শুটিংয়ের মাঝ থেকে থেকে তিশার চলে আসা, তিশার প্রাণবন্ত হাঁসি দেখে রাগে ফেটে পড়া সিয়াম যেন ছিল জীবন্ত।

এ গানটিকে ঘিরে রয়েছে ব্যতিক্রমী আয়োজন। এ গানটি দেখে ইউটিউব ভিডিওর কমেন্ট সেকশনে যে দুইটি প্রশ্নের উত্তর দিতে পারবে তার জন্য রয়েছে ঢাকা-কোলকাতা এয়ার টিকেট। তিশা কেন রাগ করেছিল সিয়ামের সাথে? আর শেষে তিশার সে রাগ সিয়াম কিভাবে ভাঙ্গালো? এ দুটি প্রশ্নের উত্তর দিয়ে আপনিও জিতে নিতে পারেন ঘোষিত পুরষ্কার। ২৭ নভেম্বর পর্যন্ত রয়েছে এ সুযোগ।