সিরাজগঞ্জে কবিরাজের ওষুধ খেয়েই রোগীর মৃত্যু, আটক ১

সিরাজগঞ্জে কবিরাজের ওষুধ খেয়েই রোগীর মৃত্যু, আটক ১

শেয়ার করুন

Sirajganj
।। সিরাজগঞ্জ প্রতিনিধি।।

সিরাজগঞ্জের রায়গঞ্জে কবিরাজি ওষুধ খাওয়ার কিছুক্ষণের মধ্যেই আব্দুল মজিদ (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় কবিরাজ আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের বল্লাভেঙ্গুর গ্রাম থেকে ওই রোগীর মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত আব্দুল মজিদ ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।

রায়গঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল সিং জানান, প্রায় বছর বয়সী খানেক আগে আব্দুল মজিদের স্ত্রী মারা যায়। প্রায় দুমাস পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। এ অবস্থায় বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি।

যে কারনে চিকিৎসার জন্য তার দূরম্পর্কের আত্মীয় কবিরাজ আব্দুল মান্নানকে ডেকেছিলেন তিনি।  বৃহস্পতিবার বিকেলে আব্দুল মান্নান তার বাড়িতে গিয়ে নিজেই ওষুধ তৈরি করে সেবন করতে দেন। ওই ওষুধ খাবার কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মজিদ। এ অবস্থায় কবিরাজ আব্দুল মান্নান পালিয়ে যান।

খবর পেয়ে সন্ধ্যার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরে স্থানীয়দের সহায়তায় কবিরাজ আব্দুল মান্নানকে আটক করা হয়।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, মরদেহটি শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।