সাভারে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু, অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

সাভারে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু, অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

শেয়ার করুন

Savar Murder

।। সাভার প্রতিনিধি ।।

সাভারে মুখে বিষ ঢেলে জোর পূর্বক এক টাইলস মিস্ত্রিকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীসহ পাঁচ যুবকের বিরুদ্ধে। রাতে ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । নিহত টাইলস মিস্ত্রির নাম ওয়ালিদ (৩৫) তার বাড়ি ঢাকার নবাবগঞ্জে।

পুলিশ বলছে,সাভারের বিরুলিয়া ইউনিয়নের গোলাপ গ্রামে স্ত্রী নিশুকে নিয়ে একটি বাড়িতে ভাড়া থেকে টাইলস মিস্ত্রির কাজ করতেন ওয়ালিদ মিয়া। পরে গত ১৮ সেপ্টেম্বর ওয়ালিদ মিয়াকে কৌশলে একটি গোলাপ বাগানে নিয়ে স্ত্রী নিশুসহ পাঁচ যুবক জোর পূর্বক তাকে ধরে মারধর করে তার মুখে বিষ ঢেলে দিলে তিনি অজ্ঞান হয়ে গেলে কৌশলে তাকে নবাবগঞ্জ নিয়ে একটি বাড়িতে নেন তারা। পরে তার অবস্থার অবনতি হলে ২২ সেপ্টেম্বর তাকে চিকিৎসার জন্য নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তারা। পরে ওয়ালিদ এর ভাই ওয়াসিম খবর পেয়ে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতে ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিলে তিনি মারা যান। পরে খবর পেয়ে শাহবাগ থানা পুলিশ লাশের সুরতহাল করেছেন।

এঘটনায় রাতেই স্ত্রী নিশুসহ পাঁচ যুবককে আসামী করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের ভাই ওয়াসিম। মামলা দায়েরের পরেই হত্যা কারীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে সাভার মডেল থানা পুলিশ।
এবিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই(উপ-পরিদর্শক) আব্দুল কুদ্দুস বলেন,ওই ঢাইলস মিস্ত্রিকে কিকারণে মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ও আসামীদের আটকের চেষ্টা চলছে।