শার্শায় নির্বাচনী সহিংসতায় দুইজন গুলিবিদ্ধসহ তিনজন আহত

শার্শায় নির্বাচনী সহিংসতায় দুইজন গুলিবিদ্ধসহ তিনজন আহত

শেয়ার করুন

sharsha 1

।। যশোর প্রতিনিধি ।।

যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলযোগের ঘটনায় দুইজন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছে। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়নের পাঁচভূলোট দাখিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।
আহতরা জানান, বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আব্দুর রশিদের বিপক্ষে স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন সাবেক মেম্বার তবিবর রহমান। নির্বাচনী প্রচারণা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছে। আজ সকালে নৌকা প্রার্থীর সমর্থকরা পাঁচভূলোট এলাকায় স্বতন্ত্র প্রার্থী তবিবর রহমানের নির্বাচনী অফিসে হামলা চালায়। এসময় তারা অফিসটি ভাংচুর করে। তবিবর রহমানের লোকজন বাধা দিলে নৌকার সমর্থকরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটনায়। একপর্যায়ে তারা গুলিবর্ষণ শুরু করে। এতে ঘটনাস্থলে উপস্থিত ফজর আলী, আশরাফুল ইসলাম গুলিব্ধি হন এবং রবিউল ইসলাম নামে অপর একজন বোমার স্প্রিন্টারে আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে দুপুর দেড়টার দিকে তাদের যশোর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।
শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, দুইপক্ষের সংর্ঘষের ঘটনায় কয়েকজন আহত হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোন পক্ষ মামলা দেয়নি এবং কাউকে আটকও করা হয়নি।