বনানীতে দুই তরুণী ধর্ষণ মামলায় সাফাতসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

বনানীতে দুই তরুণী ধর্ষণ মামলায় সাফাতসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণ মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বড় ছেলে সাফাত আহমেদসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে গতকাল চার্জশিট দাখিল করেন।

বনানীর রেইনট্রি হোটেলে গত ২৮শে মার্চ রাত ধর্ষণের শিকার হন দুই তরুণী। ধর্ষণের এক মাসেরও বেশি সময় পর গত ৬ই মে রাজধানীর বনানী থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন ওই তরুনীরা। আলোচিত এই মামলার অন্যতম প্রধান আসামি সাফাত আহমেদ আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বড় ছেলে।

সাফাত ও তার সহযোগী সাদমান সাকিফকে গত ১১ই মে সিলেট থেকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন সাফাত ও সাদমান। এরপর মামলার আরেক আসামি আবদুল হালিম ওরফে নাঈম আশরাফকে গত ১৭ই মে মুন্সীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। রিমান্ড শেষে অপরাধ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন তিনিও।

সেই সঙ্গে র‌্যাবের হাতে গ্রেপ্তার সাফাতের গাড়ি চালক বিল্লাল হোসেনও আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। একমাত্র আসামি রহমত আলী, যিনি সাফাতের দেহরক্ষী ছিলেন, তিনি আদালতে কোনো স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি।