পরীমনির জামিন শুনানি হয়নি, রিমান্ডের আবেদন

পরীমনির জামিন শুনানি হয়নি, রিমান্ডের আবেদন

শেয়ার করুন

Porimoni

।। প্রতিবেদক ।।

রাজধানীর বনানী থানার মাদক মামলায় পাঁচ দিনের রিমান্ড শুনানির জন্য চিত্রনায়িকা পরীমনিকে সিএমএম আদালতে হাজির করেছে সিআইডি। এর আগে, বুধবার তাঁর জামিন শুনানি হওয়ার কথা থাকলেও তা হয়নি। পরীমনির উপস্থিতিতে আজ রিমান্ড শুনানির দিন ধার্য করেন ঢাকা মহানগর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেফতার করে র‌্যাব। এসময় তাঁর বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।

তৃতীয় দফা রিমান্ড আবেদনে বলা হয়েছে, “এর আগে জিজ্ঞাসাবাদে আসামি মামলার ঘটনা ও নেপথ্যের হোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচারের স্বার্থে তার দেওয়া তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে।… এ অবস্থায় মাদক ব্যবসার হোতাদের গ্রেপ্তার, মাদকদ্রব্যের মজুদ উদ্ধারসহ মাদক ব্যবসার পেছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করার জন্য পুনরায় ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা একান্ত প্রয়োজন।”

১৬ অগাস্ট পরীমনির আইনজীবী মজিবুর রহমান ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এই জামিন আবেদন করলে হাকিম রেজাউল করিম চৌধুরী আবেদনটি গ্রহণ করে ১৮ অগাস্ট শুনানির দিন রেখেছিলেন।