দুই সন্তানকে হত্যা করে আত্মহত্যা মায়ের

দুই সন্তানকে হত্যা করে আত্মহত্যা মায়ের

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

রাজধানীতে দুই সন্তানকে গলা কেটে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছেন এক মা। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে মিরপুর বেড়িবাঁধ এলাকার ছোট দিয়াবাড়ি থেকে তাদরে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। কী কারণে এমন ঘটনা তা বলতে পারছে না প্রতিবেশীরা।

মিরপুরের ছোট দিয়াবাড়ি এলাকার এই ঘরে স্বামী এবং দুই সন্তান শামীমা ও আব্দুল্লাহ কে নিয়ে বসবাস করতেন শামীম-আনিকা দম্পতি। স্বামী শামীম পাশের একটি সেলুনে কাজ করতেন। সকালে তিনি বের হয়ে যাওয়ার পর আর ঘরের দরজা খোলেনি তাদের।

দুপুরের দিকে ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় প্রতিবেশীরা ঘরের মধ্যে উঁকি দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আনিকাকে দেখতে পান। এসময় ঘরের মধ্যে রক্ত ভাসছিল। ভেতর থেকে ঘরের দরজা বন্ধ থাকায় প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ঘরের দরজা ভেঙ্গে তাদের মরদেহ বের করে। মরদেহের পাশে একটি চিরকুটও পাওয়া যায়।

প্রতিবেশীরা জানান, গতরাতেও একসাথে রান্না করেছেন গল্প করেছেন। আনিকা শামীম দম্পতির মধ্যে তেমন কলহও কখনো চোখে পরেনি। মা এবং শিশুদের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে দুই শিশুকে হত্যার পর মা আত্মহত্যা করে থাকতে পারেন বলে সন্দেহ করছেন তারা। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা বটিও উদ্ধার করা হয়েছে।

মারা যাওয়া আনিকার বাড়ি নওগাঁয় আর তার স্বামী শামীমের বাড়ি মানিকগঞ্জে। ঘটনার পর তাদের কোন স্বজনকে সেখানে পাওয়া যায়নি।