কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণের মূল হোতা আশিকুল মাদারীপুর থেকে গ্রেফতার

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণের মূল হোতা আশিকুল মাদারীপুর থেকে গ্রেফতার

শেয়ার করুন

Cox rapist arrest

নিজস্ব প্রতিবেদক।।

কক্সবাজারে দলবেঁধে ধর্ষণ মামলার প্রধান আসামি আশিককে মাদারীপুর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার (২৬ ডিসেম্বর) রাতে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ‘দলবেঁধে ধর্ষণের’ অভিযোগে গত বৃহস্পতিবার রাতে এক নারীর স্বামী চারজনের নাম উল্লেখ ও তিনজনকে অজ্ঞাতনামা আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন।

রবিবার (২৬ ডিসেম্বর) ভোররাতে ওই মামলায় ৩জনকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ। ঘটনার পরপরই আটক করা হয় একজনকে। আর এখন ঘটনার মূল আসামী আশিকুল ইসলাম আশিককে আটক করা হল।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে ট্যুরিস্ট পুলিশ চট্রগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মোসলেম উদ্দিন জানান, তদন্ত সাপেক্ষে ৩ জনকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতার অপর আসামী হোটেলের ব্যবস্থাপক রিয়াজ উদ্দিন ছোটন ৪ দিনের রিমান্ডে রয়েছে।

রাতে র‍্যাবের হাতে আটক হয় ধর্ষণকান্ডের মূল হোতা ও এজাহার নামিয় আসামী আশিকুল ইসলাম আশিক। এখনও ঘটনার সাথে জড়িত ইস্রাফিল হুদা জয় ও মেহেদী হাসান বাবু ধরা পড়েনি।

প্রধান আসামি আশিকের বিরুদ্ধে নারী নির্যাতন, ইয়াবা, অস্ত্রসহ ১৭টি মামলা রয়েছে। ইস্রাফিল হুদা জয়ের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।