ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবকের তর্ক, ছুরিকাঘাতে প্রাণগেল যুবকের, আহত ৪

ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবকের তর্ক, ছুরিকাঘাতে প্রাণগেল যুবকের, আহত ৪

শেয়ার করুন

Brahmnanbaria Muder

।। ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ।।
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবকের তর্কাতর্কিকে কেন্দ্র করে শেখ আকাশ (২০) নামের এক যুবক ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় আরো ৪ জন আহত হয়েছে। বুধবার (২০ অক্টোবর) রাতে সুলতানপুর গ্রামের সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত শেখ আকাশ উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের শেখবাড়ির উত্তরপাড়ার শেখ হুমায়ুনের ছেলে। আকাশ চিনাইর ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র।

হাসপাতাল ও আহত মাসুমের মাধ্যমে জানা যায়, বুধবার দুপুরে সুলতানপুর গ্রামের দক্ষিন পাড়ার একটি কিন্ডারগার্টেন স্কুলের সামনে গাজাঁ সেবনের অপবাদ নিয়ে শেখ হুমায়ুনের ছেলে শেখ আকাশের সাথে একই এলাকার উত্তর পাড়ার শেখ কামরুলের ছেলে রিফাতের তর্কাতর্কি হয়। তখন স্থানীয়রা বিষয়টি মিমাংসা করেন এবং তাদেরকে বাড়ি ফিরে যেতে বলে। পরে বিকেলে সুলতানপুর বহুমূখি উচ্চ বিদ্যালয়ের মাঠে আকাশ সহ অন্যান্য বন্ধুরা প্রতিদিনের মত আজকে খেলা দেখতে যায়। খেলা শেষ সন্ধ্যার পর আকাশ স্কুলের সামনে আড্ডা দেওয়ার সময় আকাশের উপর রিফাত ও তার সহযোগীরা অতর্কিতভাবে হামলা করে। ওই সময় আকাশে বুকে ও মাথায় ছুরিকাঘাত করে রিফাত পালিয়ে যাওয়ার পথে বাঁধা দিলে আকাশের অন্যান্য বন্ধুরাও লাঠি-সোটার আঘাতে বিভিন্ন স্থানে আহত হয়। স্থানীয়রা লোকেরা আকাশসহ তার বন্ধুদেরকে গুরুত্ব আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আকাশকে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষনা করেন।

এ ছাড়া আহত ফায়েজ (১৬), আরমান (২০), রাকিব (১৪) ও মাসুম (১৭) কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এর আগেও গত ১মাস আগেও মাহফিলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ছুরিকাঘাতে আকাশের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।