পিরোজপুরে ৩য় জানাযা শেষে নিহত যুবলীগ নেতা শুভ’র দাফন সম্পন্ন

পিরোজপুরে ৩য় জানাযা শেষে নিহত যুবলীগ নেতা শুভ’র দাফন সম্পন্ন

শেয়ার করুন

 

Pirojpur Picture- Janaja Suva-01
।। পিরোজপুর প্রতিনিধি ।।

পিরোজপুরের সদর উপজেলায় শংকরপাশা ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী তোফাজ্জল হোসেন এর পক্ষে নির্বাচনী প্রচারণা করতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র ৩য় নামাজে জানাযা শেষে পিরোজপুর পৌর করবস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১১ টায় পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাযায় ইমামতি করেন পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি জোবায়ের আহমেদ।
প্রায় ৫ শহ¯্রাধীক মানুষের উপস্থিতিতে জানাযায় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক এ্যাড. এ এম হাকিম হাওলাদার, সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ শহর ও বিভিন্ন উপজেলা থেকে আগত সর্বস্থরের মানুষ। জানাজা শেষে তাকে পিরোজপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে তার মরদেহ পিরোজপুরে আসার পর প্রথমে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আনলে শত শত নেতা কর্মীরা কান্নায় ভেঙ্গে পরেন। সেখানে ফুলেল শ্রদ্ধা শেষে মরদেহ নিয়ে যাওয়া হয় উকিল পাড়াস্থ নিজ বাস ভবনে। মা সহ আত্মীয় স্বজনের হৃদয় বিদারক কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে যায়।
আজ সকালে নিজ গ্রামের বাড়ি জেলার কাউখালীতে ২য় জানাযায় শত শত মানুষ উপস্থিত হয়।

উল্লেখ্য, গত ০৭ নভেম্বর রোববার ইউপি নির্বাচনী সভায় অংশগ্রহন শেষে রাতে শহরে ফেরার পথে শংকরপাশা ইউনিয়নের মল্লিক বাড়ি স্ট্যান্ডে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী ও সদ্য বহি:স্কৃত জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর এর লোকজনের হামলা ও তাদের গুলিতে গুলিবিদ্ধ হয় পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ। গুলিবিদ্ধ শুভকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে ভর্তি করা হয় সেখানেই সোমবার রাতে শুভ’র মৃত্যু হয়।