কালিয়াকৈরে ছাত্রলীগ নেতার ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে পরিবারের মানববন্ধন

কালিয়াকৈরে ছাত্রলীগ নেতার ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে পরিবারের মানববন্ধন

শেয়ার করুন

গাজীপুর প্রতিনিধি।।

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার মৌচাক বাজার বাসস্ট্যান্ড এলাকার ঢাকা টাঙ্গাইল মহাসড়কের এর পাশে গাজীপুর জেলা ছাত্রলীগের নেতা এসএম জোবায়ের হিমেলের বিরুদ্ধে দায়েরকৃত মামলা দ্রুত প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে তার পরিবার ও আত্মীয়-স্বজন।

আজ সোমবার(১১এপ্রিল) সকাল এগারোটায় উপজেলার মৌচাকের ঢাকা টাঙ্গাইল মহাসড়কে তরুনী ধর্ষণ ও প্রতারণা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধনে অভিযুক্ত পরিবারের সদস্যরা সহ প্রায় ২ শতাধিক লোক অংশ নেয়। উল্লেখ্য, গত বুধবার রাতে এক তরুনী তার নিজ ফেসবুক আইডি থেকে লাইভে এসে গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী এস এম জোবায়ের হিমেলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ ও দেড় লক্ষ টাকা দামের আইফোন আত্মসাৎ এর অভিযোগ করে। পরে সেই লাইভ সারাদেশ ব্যাপি খুব দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। অপরদিকে লাইভে আসা তরুণী কে বার বার ছাত্রলীগ নেতার আত্মীয় স্বজন ও দলের নেতা কর্মীরা নানা হুমকি প্রদান করলে নিজেকে বাঁচাতে আত্মীয় স্বজনের বাসায় আশ্রয় নিয়ে সেইদিন রাতেই কালিয়াকৈর থানায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ জমা দেয়ার পরে নানা তুপের মুখে পরলে অবশেষে একাধিক গণমাধ্যমে নিউজ প্রকাশের পর শুক্রবার রাতে কালিয়াকৈর থানায় মামলা রুজু করা হয়। এদিকে এই ঘটনার পর থেকেই অভিযুক্ত ছাত্রলীগ নেতা পলাতক রয়েছে।

মানববন্ধনে ছাত্রলীগ নেতার বাবা এসএম মোবারক হোসেন ও তার পরিবারের দাবী, এই সব মামলা মিথ্যা ও বানোয়াট।

এদিকে মানববন্ধনে ছাত্রলীগের নেতার পিতা মোবারক হোসেন জানান, আমার ছেলে জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী। তাই রাজনৈতিক ভাবে তাকে হেয় করার জন্য ঐ মেয়েকে দিয়ে মিথ্যা মামলা করানো হয়েছে। তিনি আরো অভিযোগ করে বলেন, মেয়েটা এর আগেও অনেকের কাছ থেকে টাকা আত্মসাৎ করেছে এবং নিয়মিত মাদক সেবন করে। তিনি তার ছেলের বিরুদ্ধে করা মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানান।

এসময় মানববন্ধনে আরো বক্তব্য রাখেন মৌচাক ইউনিয়ন সংরক্ষিত মহিলা সদস্য শাহানাজ বেগম, ছাত্রলীগ নেতার মাতা হোছনীয়ারা আক্তার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন লাবিব মেম্বার, আবদুল সাত্তার সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী।