ওসমান-আইভী ধন্ধ কাজে লাগাতে চায় বিএনপি

ওসমান-আইভী ধন্ধ কাজে লাগাতে চায় বিএনপি

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু না হলেও অনানুষ্ঠানিকভাবেই ভোটরদের সাথে সংযোগ শুরু করেছেন প্রার্থীরা। দলীয় মনোনয়নে এবারের নির্বাচনে আওয়ামীলীগের আইভী রহমানের সাথে শামীম ওসমানের ধন্ধকে পুজি করেই ছক কষতে যাচ্ছে বিএনপি প্রার্থী।

সেই দ্বন্ধ শেষ পর্যন্ত থাকবেনা বলে আশা করছেন আওয়ামীলীগ নেতারা। ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু ৫ ডিসেম্বর থেকে।

তবে এর আগেই নানা কারণে আলোচনায় এই সিটি নির্বাচন। নারায়ণগঞ্জের সচেতন নাগরিক সমাজ ও তরুণরা নানা কর্মকান্ডে জড়ো হন শহীদ মিনারে। সিটি নির্বাচন নিয়েও ভাবনা আছে তাদের।

সরকার দল ও জোটের নেতারা মনে করেন শেষ সময়ে হলেও নির্বাচনে আইভী ওসমান বলয় এক হয়েই কাজ করবে। তবে নতুনত্বের চ্যালেঞ্জ দিয়েই জয়ী হবার আশা করছেন বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন। আর কাজের ধারাবাহিকতা রক্ষা আর নতুন আশা দিয়ে আবারো জয়ী হতে চান সদ্য সাবেক মেয়র আইভী রহমান।

রাজনৈতিক হিসাব নিকেশের চেয়েও যোগ্য প্রার্থীকে ভোট দেয়ার সুযোগকেই বড় করে দেখছেন ভোটাররা। রাজনৈতিক পরিচয়ের চেয়েও ব্যক্তি ইমেজ নির্বাচনে প্রভাব ফেলবে বলেও মনে করেন তারা।