সাভারে অটোচালককে খুনের প্রধান আসামী গ্রেফতার

সাভারে অটোচালককে খুনের প্রধান আসামী গ্রেফতার

শেয়ার করুন

Arest

নাহিদ হাসান শুভ, সাভারঃ সাভারে পূর্ব শত্রুতার জেরে বাসা থেকে ডেকে নিয়ে সিএনজি চালক সোহেল হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনায় পলাতক প্রধান আসামী মানিক’কে দিনাজপুর হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪। গ্রেফতারকৃত আসামী প্রাথমিকভাবে হত্যার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার সকালে র‌্যাব-৪ এর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। এরআগে গত দিবাগতরাতে মানিক মোল্লাকে দিনাজপুর জেলার বিরামপুরে থেকে গ্রেফতার করা হয়। মানিক মোল্লা-রাজবাড়ী জেলার বাসিন্ধা। বর্তমানে সাভারে রাজাশনে বসবাস করতো। সে নির্ধারিত কোন কাজ করতো না।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৪ আরো জানায়, পূর্ব শত্রুতার জেরে গত ২০ নভেম্বর সন্ধায় গ্রেফতার আসামিসহ পলাতক আসামিরা সিএনজি চালক সোহেল হোসেনকে বাসা সাভার পৌর এলাকার ডেলটার মোড়ে ডেকে নেয়৷ পরে সেখানে তাকে প্রথমে মারধর করে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় অভিযুক্তরা। পরবর্তীতে আশঙ্কাজনক অবস্থায় সোহেল হোসেনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় নিহতের বাবা মোকছেদুল বাবা সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ বিষয়ে র‌্যাব-৪ (সিপিসি-২) এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিকভাবে ধারণা নারী ঘটিত সন্দেহের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে। তবে তদন্ত শেষে বিষয়গুলো আরও নিশ্চিত হওয়া যাবে।