সাংবাদিক পেটানো আসামি এক দিনের রিমান্ডে

সাংবাদিক পেটানো আসামি এক দিনের রিমান্ডে

শেয়ার করুন

N ganj

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন এলাকায় বেসরকারি একটি টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহনকে মারধর ও হামলা মামলার প্রধান আসামি আমির হোসেন বাবুকে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাওছার আলম এ রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, শনিবার (২২ জানুয়ারি) বিকেলে বাণিজ্যমেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার পথে মোটরসাইকেল সাইড দেওয়া নিয়ে হামলার শিকার হন সাংবাদিক আল আমিন হক অহন। হামলকারীর মোটরসাইকেলের নম্বর ঢাকা মেট্রো ল-৫৫-৪০৫৬। এ ঘটনাকে কেন্দ্র করে বেপরোয়াভাবে আসামি আমির হোসেন বাবু , কালাম সরকার, আমির হোসেনসহ কয়েকজনে মিলে কয়েকদফা আক্রমণ চালায় সাংবাদিক অহনের ওপর। এ ঘটনায় অভিযোগ পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ রাতেই প্রধান আসামি আমির হোসেন বাবুকে গ্রেফতার করে। পরে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠায়।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওছার আলমের আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। মামলায় কোর্ট পুলিশের পাশাপাশি রাষ্ট্রপক্ষে আইনজীবী হিসেবে শুনানিতে অংশ নেন আওলাদ হোসেন ও অ্যাডভোকেট জিয়াউল ইসলাম কাজল। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট এম এ রশিদ।

আদলত উভয়পক্ষের শুনানি শেষে আসামি আমির হোসেন বাবুর এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।