যুবলীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা

যুবলীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা

শেয়ার করুন

dead-body-ap লাশ উদ্ধার
লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর সদর উপজেলার বালাইশপুর এলাকায় ফয়সাল আহমেদ নামে এক স্থানীয় ওয়ার্ড যুবলীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

নিহত ফয়সাল আহমদের লাশ শনিবার রাত দেড়টার দিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে নিহত ফয়সাল আহমদ বশিকপুর ইউনিয়নের ৩নং বালাইশপুর ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে নিশ্চিত করেছেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আবুল কাশেম জিহাদী। তবে পুলিশ দাবী করেছেন, ফয়সাল কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নয়।

পুলিশ  ও স্থানীয়রা জানায়, ফয়সাল আহমদ রাত সাড়ে ১১টার সময় বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় হাওলাদার বাড়ির মসজিদের সামনে পৌঁছলে সন্ত্রাসীরা তার পথ গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

এসময় তার লাশ রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত দেড়টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে ফয়সাল আহমদ দীর্ঘদিন ধরে এলাকা পুলিশের সোর্স হিসেবে কাজ করছে বলে স্থানীয়রা জানায়। এ কারনে সন্ত্রাসীরা তাকে হত্যা করছে বলে ধারনা করছে পুলিশ। নিহত ফয়সাল আহমদ বালাইশপুর গ্রামের রহমত উল্যাহর ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানায়, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে জড়িতদের চিহিৃত করে গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান  পুলিশের এ কর্মকর্তা।