যশোরে তরুণীকে জুতাপেটা করা ইউপি সদস্য আনিসুর রহমান গ্রেপ্তার

যশোরে তরুণীকে জুতাপেটা করা ইউপি সদস্য আনিসুর রহমান গ্রেপ্তার

শেয়ার করুন

Arrest

যশোর প্রতিনিধি।।

যশোরে অসংখ্য মানুষের সামনে প্রকাশ্যে তরুণ-তরুণীকে জুটাপেটা করা ইউপি সদস্য আনিসুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে ওই তরুণীকে নির্যাতনের ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শনিবার ভোরে যশোর সদর উপজেলার খাজুরা এলাকা থেকে তাঁদেরকে গ্রেপ্তার করে দুপুরের দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আনিসুর রহমান যশোর সদর উপজেলার চূড়ামনকাটি ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। গ্রেপ্তার অপর তিনজন হলেন ভুট্টো, আজিম আলী ও তৌহিদ হাসান। তাঁদের সবার বাড়ি যশোর সদর উপজেলার আবদুলপুর গ্রামে।

যশোর পুলিশের মুখপাত্র ডিবি ওসি রূপম কুমার সরকার বলেন, তরুণীকে প্রকাশ্যে নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর ওই তরুণীর বাবা চারজনকে আসামি করে যশোর কোতোয়ালি থানায় মামলা করেন।

মামলার পর এজাহারভুক্ত ভুট্টোকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ। পরে ভোরের দিকে প্রধান আসামি ইউপি সদস্য আনিসুরসহ আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভিডিওতে নির্যাতনের ঘটনা প্রমাণিত হয়েছে।

১৬ মার্চ সন্ধ্যা ৭টার দিকে যশোর সদর উপজেলার আবদুলপুর গ্রামে ঘটনাটি ঘটলেও সম্প্রতি এর দুটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, ওই নারীকে জুতাপেটা করার পাশাপাশি পায়ের তলায় লাঠি দিয়ে পিটিয়ে বর্বর নির্যাতনও করেন আনিসুর রহমান। এ সময় তিনজন ওই তরুণীর হাত ও পা ধরে রেখে নির্যাতনে সহায়তা করেন। ওই তরুণী মাটিতে লুটিয়ে পড়লে তাঁরা লাথিও দেন। তরুণীর সঙ্গে থাকা যুবককেও নির্যাতন করা হয়।

এ ঘটনায় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। নির্যাতনের শিকার ওই তরুণী যশোর সদর উপজেলার আবদুলপুর গ্রামের বাসিন্দা। গতকাল শুক্রবার রাত ১২টার দিকে ওই তরুণীর বাবা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় মামলা করেন। মামলায় ইউপি সদস্য অনিসুর রহমানসহ চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।