প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়ে ১০ দিন ধরে নিখোঁজ

প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়ে ১০ দিন ধরে নিখোঁজ

শেয়ার করুন

child

সিলেট প্রতিনিধি।।

সিলেটের জকিগঞ্জে নয়ন আহমদ (১৪) নামের এক মাদ্রাসাছাত্র ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ২৩ মে বিকেলে নয়ন নিজ বাড়ি থেকে প্রতিবেশী মানিক আহমদের বাড়িতে টেলিভিশন দেখতে গিয়ে আর ফেরেনি বলে জানিয়েছে পরিবার।

নিখোঁজ নয়ন জকিগঞ্জ উপজেলার থানাবাজার লতিফিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র। সে উপজেলার সদর ইউপির মুমিনপুর গ্রামের আবদুল আহাদের ছেলে।

এ ঘটনায় গত ২৬ মে নিখোঁজ নয়নের বাবা আবদুল আহমদ জকিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজের পরিবার ও পুলিশের দেওয়া তথ্যে জানা গেছে, গত ২১ মে নয়ন আহমদ পার্শ্ববর্তী গ্রাম মানিকপুরে নানাবাড়িতে বেড়াতে যায়। দুদিন পর ২৩ মে নানাবাড়ি থেকে বাড়িতে আসে নয়ন আহমদ। পরে ওই দিন বিকেলে একই গ্রামের মানিক আহমদের ঘরে টিভি দেখতে যায়। এর পর থেকে তার সন্ধান পাওয়া যায়নি।

এদিকে নিখোঁজ নয়নের বাবা আবদুল আহাদের অভিযোগ মানিক আহমদ ছেলেকে গুম করে ফেলেছেন। তিনি মানিকের বাড়িতে যেতে ছেলেকে নিষেধ করেছিলেন। কিন্তু মানিক বারবার ছেলেকে বিভিন্ন কৌশলে তাঁর বাড়িতে নিয়ে যান।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন বলেন, নয়নের পরিবারের লোকজন ও অভিযুক্ত মানিক আহমদকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মানিকের কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তবে পুলিশ তাঁকে নজরদারির মধ্যে রেখেছে। তিনি আরও বলেন, মাদ্রাসাছাত্রকে উদ্ধার করতে অভিযান অব্যাহত রয়েছে।