কালিয়াকৈরে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

কালিয়াকৈরে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

শেয়ার করুন

সাভার প্রতিনিধি।।

ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে এবং সমাজের অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে ঈদের পোশাক উপহার দিয়েছে আকবর আলী ফাউন্ডেশনের অর্থায়নে সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজ।

সোমবার (২৫ এপ্রিল) গাজীপুর সফিপুর আইডিয়াল পাবলিক কলেজের মিলনায়তনে ২৫০ জন সুবিধা বঞ্চিত নানা বয়সী শিশুদের মধ্যে ঈদের রঙিন পোশাক বিতরণ করা হয়।

নতুন পোশাক পেয়ে উচ্ছসিত রিমু আক্তার (৯) বলে, ‘হাবিব স্যার যে জামাটা দিয়েছে সেটা আমার খুব পছন্দ হয়েছে। ঈদের দিন এই জামাটা পড়ে ঘুরবো।

’নীলিমা খাতুন নামে এক মহিলা বলেন, ‘আমি মানুষের বাসায় কাজ করি। ছেলের জন্য জামা নিতে এসেছি । আজ আকবর আলী ফাউন্ডেশন থেকে একটি পাঞ্জাবি দিয়েছে। এটি আমার ছেলেকে দেবো। আমি খুবই খুশি।

’আকবর আলী ফাউন্ডেশনের সভাপতি ও সফিপুর আইডিয়াল কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান বলেন, ‘এই ফাউন্ডেশনের পক্ষ থেকে সমাজের অসহায় সুবিধাবঞ্চিত দুস্থ শিশুদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতেই ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। গত দুই বছর হলো আমরা এই কার্যক্রম চালু করেছি। ইনশাআল্লাহ প্রতি বছর এর ধারাবাহিকতা চালু রাখবো। নতুন পোশাকে শিশুদের হাসিখুশি মুখ দেখে আমি নিজেও অনেক আনন্দিত। সব ঠিক থাকলে আগামী বছর থেকে আমরা এই শিশুদের বিনামূল্যে শিক্ষা কার্যক্রম শুরু করবো।’