করোনায় আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনায় আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়

শেয়ার করুন

Soumitra Chatterjee
করোনভাইরাসে আক্রান্ত প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বাংলা সিনেমার প্রবাদপ্রতীম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর কোভিড পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে।

এরপর তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগেও টলিউডে হানা দিয়েছে করোনাভাইরাস। অভিনেত্রী কোয়েল মল্লিকের পরিবার, চিত্র পরিচালক রাজ চক্রবর্তী-সহ অনেকেই কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে তাঁরা প্রত্যেকেই কোভিডকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। বাংলা সিনেমার পাশাপাশি টেলিভিশনের অভিনেতা ও কুশীলবরাও আক্রান্ত হয়েছেন কোভিড ১৯-এ।

মঙ্গলবার সকালে ভঅরতের প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রণালয় জানিয়েছে, দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৬১,২৬৭ জনের শরীরে মিলেছে করোনাভাইরাস। নয়া সংক্রমণে মোট আক্রান্তের সংখ্য়া হয় ৬৬,৮৫,০৮৩ জন। এখনও চিকিত্‍‌সাধীন ৯,১৯,০২৩ জন। সুস্থ হয়ে উঠেছেন ৫৬,৬২,৪৯১ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৫, ৭৮৭ জন। এখনও পর্যন্ত দেশে সুস্থতার হার ৮৪.৭০%। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,০৩,৫৬৯। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৮৮৪ জনের। মৃতের হার ১.৫৫ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে ১০,৮৯,৪০৩ জনের কোভিড পরীক্ষা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রণালয়।