একগুচ্ছ ঈদের নাটকে আজম খান

একগুচ্ছ ঈদের নাটকে আজম খান

শেয়ার করুন

Ajam Khan_3

 

এবারের ঈদে একগুচ্ছ নাটকে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা আজম খানকে। বছরের শুরুতেই এসব নাটকে অভিনয় করেছিলেন তিনি। এ অভিনেতার বছরের শুরুটা হয়েছিল অনেক ব্যস্ততা নিয়ে। জানুয়ারি থেকে ১৭ মার্চ পর্যন্ত বেশ কিছু নাটক আর টেলিফিল্মে কাজ করেছিলেন তিনি। অন্য সবার মত তিনিও যখন প্রস্তুতি নিচ্ছিলেন ঈদের কাজের, ডেট দিচ্ছিলেন বিভিন্ন নাটক ও টেলিফিল্মের জন্য। ঠিক তখনই প্রানঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সবাইকে চলে যেতে হয়েছে লকডাউনে। সবার মতো এ অভিনেতারও ১৮ মার্চ থেকে আর কোন কাজ করা হয়নি। আর ২৬ মার্চ থেকে টানা বাসায় রয়েছেন তিনি।

কিন্তু তারপরেও আজম খানকে দর্শকরা ঈদে বিভিন্ন টেলিভনের পর্দায় এবারের ঈদে দেখতে পাবেন। বছরের শুরু থেকেই বেশ কিছু নাটক ও টেলিফল্মে অভিনয় করেছিলেন তিনি। এসব নাটকেই ঈদে দেখা যাবে তাকে। বছরের শুরুতে করা কাজগুলি থেকে বিভিন্ন টিভি চ্যানেলের এবারের ঈদ অনুষ্ঠানমালায় ৮ টি নাটকে অভিনয় করতে দেখা যাবে এই অভিনেতাকে।

 

Ajam Khan_3
এসব নাটকের মাঝে ঈদের দিন রাত ৯ টায় আরটিভিতে দেখা যাবে বি ইউ শুভ পরিচালিত নাটক ‌‌অবাক প্রেম। একই দিন রাত ১০ টায় আরটিভিতে রয়েছে ইমরাউল রাফাতের নাটক ঈদ মুবারক। ঈদের দ্বিতীয় দিন রাত ৮:৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে চয়নিকা চৌধুরীর নাটক বলো তারে। ঈদের ৪র্থ দিন রাত ৯ টায় আরটিভিতে প্রচার হবে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত নাটক এ সুইট লাভ স্টোরি। একই দিন রাত ১০ টায় আরটিভিতে প্রচার হবে শুভ্র খানের ছাপ্পড় ফাইরা দিসে। ঈদের ৫ম দিন সন্ধ্যা ৭:৩০ মিনিটে মাছরাঙ্গা টিভিতে দেখা যাবে চয়নিকা চৌধুরীর মনে মনে। এছাড়াও বাংলাভিশনে প্রচার হবে মুরসালিন শুভ পরিচালিত নাটক এ ডে উইথয়াউট এ ফোন এবং মাছরাঙ্গা টিভিতে রিদম খান শাহীনের মন কি যে চায় বলো।