মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট জিতলেন ঐশী

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট জিতলেন ঐশী

শেয়ার করুন

1a585cf358db3f4233876a38f30c95a7-5bb1237ae9dcbনিজস্ব প্রতিবেদক :

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট মাথায় পড়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। শতশত প্রতিযোগীকে পেছনে ফেলে তার এই স্বপ্নপূরণ। তার পরের গন্তব্য চীনে অনুষ্ঠেয় বিশ্বসুন্দরী প্রতিযোগিতা।

কে হবেন এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ? তাকে দেখার অপেক্ষার প্রহর শেষ হয় রোববারের জমকালো গ্রান্ড ফিনালেতে। সন্ধ্যায় শুরু হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ প্রতিযোগিতার শেষ রাউন্ড। মিস ওয়ার্ল্ডের দেখা মেলে মধ্যরাতে।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জাগো নারী জাগো বহ্নিশিখা গানের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের ৩ নম্বর হলের মঞ্চে এই গানের সঙ্গে নাচ পরিবেশন করেন গেল বছরের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার চার সুন্দরী।
miss1-5bb1c43c11b9e
অনুষ্ঠানে হাজার দর্শকের মন মাতালেন অপু বিশ্বাস। নাচে গো সুন্দরী কমলা গানের সুরে নাচলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা সুরের  মুগ্ধতা ছড়ান মারিয়া শিমু, সামিয়া জাহানের মত নতুন প্রতিশ্রুতিশীল শিল্পীরা।

দর্শকদের অনুরোধে গান পরিবেশন করেন ড. মাহফুজুর রহমান। স্বপন চৌধুরীর বাংলার গান ব্যান্ডের আত্মপ্রকাশও ঘটে এই অনুষ্ঠানে। সবশেষে মঞ্চ মাতাতে আসেন আনিকা ও প্রতীক হাসান।

এর আগে সেরা দশ সুন্দরীকে তুলে ধরা হয় দর্শকদের সামনে। বিচারকরা  নানা দিক বিবেচনার পর তুলে আনেন সেরা সুন্দরীকে। এক্ষেত্রে মেধার সাথে সৌন্দর্যের সমন্বয় করা হয়।

ঐশীর নাম ঘোষণা হলে আরো বড় মঞ্চের স্বপ্ন ঝিলিক দেয় তার চোখে। তবে যাদেরকে পেছনে ফেলে চীনে মূল পর্বে যোগদানের যোগ্যতা অর্জন করল ঐশী তাদেরও শুভ কামনা বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাওয়া এই প্রতিনিধিকে।