নববর্ষে বলিউড হটলিস্ট

নববর্ষে বলিউড হটলিস্ট

শেয়ার করুন

বিনোদন ডেস্ক:

ব্লকবাস্টার ছবি দঙ্গল দিয়ে শেষ হল ২০১৬ সালের বলিউড ক্যালেন্ডার। ২০১৭ সালের জন্যে এক্কেবারে তৈরি বলিউড। মুক্তির অপেক্ষায় বেশ কিছু ছবি। বছরের প্রথম মাসেই মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি রইস। রইস ছাড়া এই মুহূর্তের সব থেকে চর্চিত ছবি এই ৯টি। বানিয়ে নিন আপনার চেকলিস্ট।

msid-56293484width-400resizemode-4jaggaজগ্গা জাসুস
অনেক বিতর্কের অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেতে চলেছে অনুরাগ বসু পরিচালিত এবং রণবীর কাপুর ও ক্যাটরিনা অভিনীত ছবি জগ্গা জাসুস। এক তরুণ গোয়েন্দার নিজের বাবাকে খোঁজার কাহিনী নিয়েই এই ছবি। এই ছবির ট্রেলার ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে।

56293252-cmsটয়লেট: এক প্রেম কথা
২০১৬ সালের বক্স অফিস সাফল্যের পর এ বছরেও দর্শকদের মন জয় করতে আসছেন অক্ষয় কুমার। গ্রামীন ভারতের পরিচ্ছন্নতা নিয়ে তৈরি ব্যাঙ্গাত্মক ছবি টয়লেট: এক প্রেম কথা-য় দেখা যাবে তাঁকে।

56293271-cmsরঙ্গুন
প্রাক্তন প্রেমিকা করিনা কাপুরের সঙ্গে উড়তা পঞ্জাবে কাজ করার পর এবার শাহিদ কাপুরকে একই ছবিতে কাজ করতে দেখা যাবে ছোটে নবাব সইফ আলি খানের সঙ্গে। বিশাল ভরদ্বাজ পরিচালিত এই ছবিতে রয়েছেন কঙ্গনা রনাওয়াত-ও। ৪০-এর দশকের যুদ্ধ বিধ্বস্ত সময়ের প্রতিচ্ছবি পাওয়া যাবে বড় পর্দায়। ফেব্রুয়ারিতে মুক্তি পেতে চলেছে ছবিটি।

56293285-cmsটু ডট জিরো (২.০)
রজনীকান্ত অভিনীত রোবট ছবির সিক্যুয়েল। রজনীকান্তের পাশাপাশি এই ছবিতে অক্ষয় কুমারকে পাওয়া যাবে খলনায়কের চরিত্রে। ভিএফএক্স, রোম্যান্স ও ড্রামায় ভরপুর এই ছবি দেখার জন্যে দর্শককে খানিক অপেক্ষা করতে হবে কারণ এই ছবি মুক্তি পেতে চলেছে ২০১৭ সালের দিওয়ালিতে।

56293298-cmsবাহুবলি: দ্য কনক্লুশন
কটাপ্পা বাহুবলিকে কেন মারলেন! এর উত্তর জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন বহু মানুষ। অবশেষে এই রহস্যের সমাধান হতে চলেছএ ২৮ এপ্রিল। মুক্তি পেতে চলেছে বাহুবলি: দ্য কনক্লুশন।

56293311-cmsটিউবলাইট
বজরঙ্গি ভাইজানের আকাশছোঁয়া সাফল্যের পর ফের একবার একসঙ্গে দেখা যাবে হিট জুটি কবীর খান এবং সলমন খানকে। এবারও ঈদ-এ দর্শকদের জন্যে ভাইজানের বিশেষ উপহার টিউবলাইট। ১৯৬২ সালের সাইনো-ইন্ডিয়ান যুদ্ধের পটভূমিকায় তৈরি এই ছবিতে সলমনের বিপরীতে দেখা যাবে চিনের অভিনেত্রী জু জু।

56293337-cmsপদ্মাবতী
ফের একবার দর্শকদের মন জয় করতে আসছেন দীপিকা পাডুকোন এবং রণবীর সিং। তবে সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ছবি পদ্মাবতীর বাড়তি আকর্ষণ হলেন শাহিদ কাপুর। তবে এবার রণবীরকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে। ১৭ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

56293365-cmsদ্য রিং
ইমতিয়াজ আলি মানেই পর্দায় ম্যাজিক। চোখের সামনে জীবন্ত হয়ে ওঠে জীবনের জলছবি। স্বচ্ছ হয়ে যায় মনের অচেনা অলিগলি। আর এমনই এক ট্যালেন্টেড পরিচালক যদি হাত মেলান শাহরুখ খান এবং অনুষ্কা শর্মার সঙ্গে, তাহলে দর্শকদের উত্সালহ বাড়তে বাধ্য। ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি।

56293395-cmsজলি এলএলবি ২
আরশাদ ওয়ারসির জায়গায় এবার জলি এলএলবি-র চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। সৌরভ শুক্লা, হুমা কুরেশি এবং অন্ন কাপুর অভিনীত এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১০ ফেব্রুয়ারি।