নতুন আঙ্গিকে ‘লাইফ ইন এ মেট্রো’

নতুন আঙ্গিকে ‘লাইফ ইন এ মেট্রো’

শেয়ার করুন

Life in a metro_1

এটিএন টাইমস ডেস্ক:

বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া স্মার্ট তরুণ জারিফ, শার্লিন, আরিশা, এ্যানা, শামা, নীল, সৌমিক, প্রীত,রাইসা, লাবণ্য, তুর্য এবং সারাহ ভিন্ন সমাজিক ও অর্থনৈতিক প্রার্থক্যে বেড়ে উঠলেও সবার মাঝে মিলটা হলো বন্ধুত্বের। কিন্তু কোথও একটা গিয়ে তারা একই সূত্রে গাঁথা।

এই তরুণদের পরস্পরের প্রতি পরস্পরের সম্পর্ক, ভালোবাসা, বিরহ, দ্বন্দ্ব, বিশ্বাস-অবিশ্বাস ও সর্বোপরি বন্ধুত্বটা স্পটভাবে উঠে আসবে ‘লাইফ ইন এ মেট্রো’ ধারাবাহিকে।

নানান প্রতিকূলতা ও সীমাবদ্ধতার মধ্যেও জীবনের জয়গানই মুগ্ধ ক্যানভাসে চিত্রিত হয়ে টেলিভিশন পর্দায় আবির্ভূত হবে ‘লাইফ ইন এ মেট্রো’ ধারাবাহিকের মাধ্যমে।

প্রতিদিনের এ ধারাবাহিকটি এটিএন বাংলায় রোববার রাত ৯.২০ মিনিটে প্রচার হবে। মেগা ধারাবাহিকটিতে বড় ধরণের পরিবর্তন করে নতুন আঙ্গিকে সাজানো হয়েছে। বর্তমানে নাটকটি নতুন করে লিখছেন শফিকুর রহমান শান্তনু। গল্পেও তাই এসেছে নানা নাটকীয় বাঁক বদল।

অপূর্ব, মিলন, শহীদুজ্জামান সেলিম সহ পুরনো অভিনেত্রীরা ছাড়াও যুক্ত হয়েছেন মৌসুমি হামিদ, ডাক্তার এজাজ, মারজুক রাসেল, কল্যাণ, রুনা খান, শাহেদ, উর্মিলা প্রমুখ।

বি ইউ শুভ পরিচালিত নাটকটি ঘটনা আবর্তিত হয়েছে ঢাকা শহরের বিচ্ছিন্ন কিছু শ্রেনীর মানুষকে ঘিরে। যারা কখনো মেধাবী, কর্মদক্ষ, সৃজনশীল, প্রেমিক আবার কখনোবা উশৃংখল, পরিবারের জন্য দুঃস্বপ্ন, বেকার ও মাদকাসক্ত।