তারকা না হয়েও যারা ‘বড় তারকা’

তারকা না হয়েও যারা ‘বড় তারকা’

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক: 

কে না চায় তারকা হতে। কত পরিশ্রমই না করতে হয় নামের পাশে তারকা শব্দটি বসাতে। কোন কষ্ট, কোন পরিশ্রম না করেই তারকা বনে যাওয়াও কিন্ত ভাগ্যের ব্যাপার। কিন্ত উপায়? হুম উপায়ও আছে। সমস্যা যেখানে সমাধানও সেখানে। এজন্য আপনাকে হতে হবে কোন বড় তারকার সন্তান। ওমা! এটা আবার কেমন কথা।

সত্যি বলছি, এটা কেমন কথা নয়। চলুন আজ দেখে আসি তারকা খ্যাতি নিয়েই কারা জন্মেছেন। জন্মের সাথে সাথেই তাদের নামের পাশে জুড়ে যায় তারকার তকমা। যাদের আশেপাশে সবসময় থাকে পাপারাজ্জিদের আনাগোনা।

এ স্টার কিডসের নামের পাশে জুড়ে আছে বলিউডের বাঘা বাঘা স্টারদের নাম। কে নেই! অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সাইফ আলী খানসহ অনেকে। জেনে নিন বলি পাড়ার স্টার কিডসদের হাল-চাল।

নব্য নন্দা: নাম শুনে মনে হবে কোন সধারণ ঘরের মেয়ে। কিন্ত তার নামের পাশে আছে বলিউডের বিগ বি খ্যাত অমিতাভ বচ্চনের টাইটেল। নব্য নান্দা বিগ বির নাতনী, শ্বেতা বচ্চনের মেয়ে। সোশ্যাল মিডিয়ার খাতিরে অনেকের কাছেই বেশ পরিচিত মুখ নান্দা।

মাস কয়েক আগে লন্ডনের একটি স্কুল থেকে গ্র্যাজুয়েট হয়ে বের হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় অ্যাপ ইনস্টাগ্রামে খুব সক্রিয়। সারাক্ষণ পার্টি আর হই-হুল্লোড় করে বেড়ান এ স্টার কিডস। বলিউডে অভিষেক হওয়া এখন সময়ের ব্যাপার মাত্র।

আরিয়ান খান: নাম শুনেই বুঝা যাচ্ছে কে হতে পারে। কিং খান শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। একেবারে বাপ কা বেটা!। আরিয়ান অমিতাভ বচ্চনের নাতনীর সাথে লন্ডনের একি স্কুল থেকে গ্র্যাজুয়েট হয়েছেন। আরিয়ান খানকেও পার্টি করে বেড়াতেই দেখা যায় বেশীরভাগ সময়। আরিয়ান আর নব্যকে নিয়ে বলিউডে অনেক গল্পও ছড়িয়ে আছে।

গল্প বেরোবেনা কেন। দুই স্টার কিডসকে যে প্রায়ই দেখা যেত ঘনিষ্ঠ ভাবে। তবে আরিয়ানকে মাঝে সাঝে অন্য মেয়েদের সাথেও ঘনিষ্ঠভাবে দেখা যেত। আসলেই কি কিছু চলছে নাকি দুজনের মধ্যে তা অবশ্যই বেরোবে। কয়দিনই-বা আর লুকিয়ে লুকিয়ে প্রেম করবেন। বলিউডের রুপালি পর্দায় তাকে দেখতে আর বেশী সময় অপেক্ষা করতে হবেনা।

সারা আলী খান: বলি পাড়ার আরেক জনপ্রিয় স্টার কিডস হলেন সারা আলী খান। সাইফ আলী খানের মেয়ে ছাড়াও তার আরেকটি পরিচয় আছে। সারা নবাব পরিবারের কন্যা। মনসুর আলী খান পতৌদির বংশধর। নব্য, আরিয়ান থেকে সারাও কম যান না। ইতিমধ্যে তার নামের পাশে জুড়ে ফেলেছেন ফ্যাশনিয়েস্তার তকমা। যুক্তরাষ্ট্র কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েট হওয়া সারার বলিউডের রুপালি পর্দায় অভিষেক হয়ে গেছে ইতিমধ্যেই।

জানবি কাপূর: শ্রীদেবীর মেয়ে জানবি কাপূর। ১৯ বছর বয়সেই তাক লাগিয়ে দিয়েছেন গ্ল্যামারস দিয়ে। অবশ্য এর পুরষ্কারও পেয়েছেন হাতেনাতে। এ বছরেই পেয়েছেন অনেক গুলো ছবির অফার। সব ঠিক থাকলে এ স্টার কিডসকে রূপালি পর্দায় দেখা যেতে পারে দক্ষিনি সিনেমার অভিনেতা মহেশ বাবুর সাথে।