ড্যান কেক ডেজার্ট জিনিয়াস প্রচার হবে এটিএন বাংলায়, চুক্তি সই

ড্যান কেক ডেজার্ট জিনিয়াস প্রচার হবে এটিএন বাংলায়, চুক্তি সই

শেয়ার করুন

DSC_2091নিজস্ব প্রতিবেদক :

প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজিত হচ্ছে ডেজার্ট প্রতিযোগিতা ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস-২০১৮’। ড্যান কেক এবং এটিএন বাংলার যৌথ আয়োজনে দেশের সবকটি জেলার আগ্রহী প্রতিযোগিরা এ প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবেন। ইতোমধ্যে শুরু হয়েছে এ প্রতিযোগিতার আবেদন গ্রহন।

ওয়েবসাইট, ফেসবুক পেইজ এবং কুরিয়ারের মাধ্যমে প্রতিযোগিতার রেসিপি সংগ্রহ করা হচ্ছে। রেসিপি সংগ্রহের কার্যক্রম শুরু হয়েছে গত ১৩ জুলাই থেকে। চলবে ২০ আগস্ট পর্যন্ত। রেসিপি সংগ্রহ শেষে দেশের আটটি অঞ্চলে চলবে বাছাই পর্ব। বাছাই পর্ব থেকে মোট ২৫ জন প্রতিযোগিকে মূল পর্বের জন্য নির্বাচিত করা হবে। এই ২৫ জনকে গ্রুমিং সেশনে গ্রুমিং করানো হবে। এখান থেকে ধাপে ধাপে উঠে আসবে ১০জন, যারা গালা রাউন্ডের জন্য উত্তীর্ণ হবে। গালা রাউন্ডে নির্বাচিত হবেন দেশ সেরা ডেজার্ট জিনিয়াস।

রিয়েলিটি শো ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস-২০১৮’ যৌথভাবে নির্মাণ ও এটিএন বাংলায় প্রচার বিষয়ে আজ (২২.০৭.২০১৮) এটিএন বাংলার কার্যালয়ে ‘ড্যান কেক’ এবং ‘এটিএন বাংলা’র সাথে একটি চুক্তি সম্পাদিত হয়। চুক্তিস্বাক্ষর করেন এটিএন বাংলার উপদেষ্টা (অনুষ্ঠান) নওয়াজীশ আলী খান এবং ড্যান কেক এর পক্ষে মিনহাজ হোসেন, বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, মোঃ ফিরোজ আহমেদ, সিওও, ড্যান কেক প্রমুখ। ড্যান কেক ডেজার্ট জিনিয়াস এর প্রথম বিজয়ী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ভ্রমণ ও ডেনমার্কে অবস্থিত ড্যান কেকের ফ্যাক্টরি ঘুরে দেখার সুযোগ। দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পাবেন অর্থ পুরস্কার।