এটিএন বাংলায় ধারাবাহিক নাটক ‘মন থেকে দুরে নয়’

এটিএন বাংলায় ধারাবাহিক নাটক ‘মন থেকে দুরে নয়’

শেয়ার করুন

Mon Theke duray Noy 4এটিএন টাইমস ডেস্ক:

এটিএন বাংলায় শুক্রবার রাত ৮ টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মন থেকে দুরে নয়’। আহসান আলমগীর এর রচনা এবং মজিবুল হক খোকন এর পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, অহনা, শাহেদ শরীফ, অরুনা বিশ্বাস, আফরোজা বানু, আবিদ রেহান, সানজিদা কোয়েল, সুমনা সোমা, তারিক স্বপন, তানিয়া বৃষ্টি, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।

পত্রিকায় নিউজ পড়ে কিংকর্তব্যবিমুঢ় রোমন হায়দারের স্ত্রী রিনি হায়দার। কিন্তু রোমন ও তন্দ্রা উভয়েই ঘটনা অস্বীকার করে। এক যুবককে ভাড়া করে রিনি, গোপনে রোমন-তন্দ্রার ফটো ও ভিডিও কালেক্ট করে ঘটনার সত্যতার প্রমান পেয়ে তন্দ্রাকেই অফিস থেকে বের করে দেয়।Mon Theke duray Noy 1এই ঘটনায় হায়দার খুব খুশি হয় সে এখন তন্দ্রার সাথে বাহিরে গিয়ে সময় কাটায়। তন্দ্রার সব খরচ চালায় রোমন। কিন্তু তন্দ্রার ডিসমিস মেনে নিতে পারেনি অন্তু। সে মা ও ভাবীর কাছে প্রশ্ন রাখে কেন তন্দ্রাকে সরানো হয়েছে? ব্যবসায়ীক প্রতিপক্ষ তাদের ইমেজ নষ্ট করার জন্য মিথ্যা নিউজ ছাপিয়েছে, এজন্য একটা নিরীহ মেয়েকে চাকুরীচ্যুত করা ভুল। শুরু হয় বউ শাশুড়ি, দেবরের যুদ্ধ।

Mon Theke duray Noy 2মনিষা রায় যতই ষড়যন্ত্র করেছে, কোন কাজে আসেনি। মামলায় জিতে যায় হায়দার গ্রুপ। মনিষার ক্ষোভ চরম আকার ধারন করে, ফন্দি আঁটতে থাকে কি করা যায়, অবশেষে অন্তু হায়দারের সাথে রিলেশন করতে উদ্ভুদ্ধ করে নিজের ভার্সিটি পড়ুয়া মেয়ে নীলিমা রায়কে। এবং হায়দার গ্রুপের ম্যানেজার তওসীফকে মোটা অংকের বেতন দিয়ে নিজ কোম্পানীতে জয়েন করায়। তওসীফ হায়দার গ্রুপের ক্লায়েন্টদের টানতে শুরু করে মনিষার কোম্পানীতে। শুরু হয় নতুন গল্প।