ফোবানা সম্মেলনের ঘোষণা দিল অন্তর শোবিজ

ফোবানা সম্মেলনের ঘোষণা দিল অন্তর শোবিজ

শেয়ার করুন

FOBANA 2024 (2)

বাংলাদেশের শোবিজ কালচারকে বিশ্বের দরবারে সম্মানের সঙ্গে তুলে ধরার অন্যতম প্ল্যাটফর্ম হিসেবে বিবেচিত ‘ফোবানা সম্মেলন’। এই সম্মেলনের এক্সক্লুসভি ইভেন্ট পার্টনার হিসেবে বিগত ১২ বছর ধরে সম্পৃক্ত বাংলাদেশের স্বনামধন্য অর্গানাইজেশন ‘অন্তর শোবিজ’।

প্রায় প্রতি বছরের মতো এবারও যুক্তরাষ্ট্রে আয়োজিত হতে যাচ্ছে এই সম্মানজনক কালচারাল অ্যাসোসিয়েশন। আগামী ৩০ আগস্ট থেকে আমেরিকায় শুরু হচ্ছে ৩ দিনের ফেডারেশন অব বাংলাদেশি এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা, ফোবানা সম্মেলন।

এ উপলক্ষে আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সম্মেলনের কনভেনার জাহাঙ্গীর কবীর বাবলু, স্টিয়ারিং কমিটির ট্রেজারার ফিরোজ আলম ও এক্সক্লুসভি ইভেন্ট পার্টনার অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সংগীত শিল্পী খুরশিদ আলম, সাবেক জাতীয় ফুটবলার আবদুল গাফ্ফার, মডেল আনিকা কবির শখ, মিরাক্কেল চাম্পিয়ান আবু হেনা রনিসহ অনেকেই।

FOBANA 2024 (1)

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘বিশ্ব বাঙালির এক মহামিলন মেলার নাম ফোবানা সম্মেলন। উত্তর আমেরিকায় বসবাসরত বাঙালিদের কাছে এক আবেগ ও অনুভূতির নাম। আগামী ৩০ ও ৩১ আগস্ট এবং ১ সেপ্টেম্বর হোটেল হিলটন, ওয়াশিংটন ডিসি, গেইতিজবারগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৮তম ফোবানা কনভেনশন।’

এবারের কনভেনশনেও উপস্থিত থাকবে বাংলাদেশ ও বিশ্বের অন্যান্য দেশের খ্যাতমিান তারকাসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বাংলাদেশী বিজনেস পারসনদের জন্য রয়েছে আমেরিকাসহ সারা পৃথিবী থেকে আগত বিজনেস পারসনদের সাথে ওপেন ডিসকাশন, বিজনেস আইডিয়া শেয়ার ও বিজনেস এক্সচেঞ্জের অবাধ সুযোগ। পুরো কনভেনশন জুড়ে মিউজিকাল কনসার্ট, ফ্যাশন শো, সেমিনার, কমেডি শো, ট্রেড ফেয়ার বুক ফেয়ার, বাংলাদেশি ফিল্ম ফেস্টিভালের আয়োজন থাকছে।