ড. মাহফুজুর রহমানের গানের উপস্থাপনা করলেন কিরণ

ড. মাহফুজুর রহমানের গানের উপস্থাপনা করলেন কিরণ

শেয়ার করুন

Tomakei Chai_Pic_01.jpeg
এবারের ঈদে ড. মাহফুজুর রহমানের গাওয়া এবারের সঙ্গীতানুষ্ঠানটি উপস্থাপনা করেছেন গণমাধ্যম ব্যক্তিত্ব হাসান আহমেদ চৌধুরী কিরন। সঙ্গীতের প্রতি ড. মাহফুজুর রহমানের রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। ২০১৬ সাল থেকে প্রতি ঈদে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান। এবারের ঈদেও তাঁর গাওয়া গান নিয়ে ঈদের দিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘তোমাকেই চাই’। কিরণের উপস্থাপনায় এই একক সঙ্গীতানুষ্ঠানে ভিন্ন মাত্রা এনে দিয়েছে। ইতোপূর্বে তার বিভিন্ন একক সঙ্গীতানুষ্ঠানে উপস্থাপনা করছেন মুন্নী সাহা, অপূর্ব, সেমন্তী সৌমি, শ্রাবন্য তৌহিদা প্রমূখ।

গানের অনুষ্ঠানের উপস্থাপনা প্রসঙ্গে হাসান আহমেদ চৌধুরী কিরণ বলেন, প্রথমবারের মতো গানের অনুষ্ঠান উপস্থাপনা করে অন্যরকম অনুভূতি কাজ করছে। তারপর আবার ড. মাহফুজুর রহমানের গান। অনুষ্ঠানের সবগুলো গানই ভিন্ন ধরণের। গানের পরিবেশনা, চিত্রায়ন, মঞ্চসজ্জা সব মিলিয়ে আশা করি গানগুলো দর্শকদের ভালো লাগবে। একঘেয়েমি কাটিয়ে বিনোদনের খোরাক মেটাতে সক্ষম হবে।

এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন মান্নান মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। অ্যালবামে রয়েছে বাঁচতে পারবো না, তোমাকেই চাই, খুব বেশি ভালোবাসি, এ বুকে শুধু তুমি, কেন দূরে থাকো, খুব সহজে, ভাবি আমি যতবার, সুখের রঙ, তুমি আমার, ভেবেছিলে তুমি এবং চাঁদ রুপসী শিরোনামের গান। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।