এটিএন বাংলায় সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান

এটিএন বাংলায় সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান

শেয়ার করুন

uro-cjfb-perfromance-award-jpg-1এটিএন টাইমস ডেস্ক:

কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) এবং গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের যৌথ উদ্যোগে প্রবর্তিত ইউরো সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান বুধবার দিবাগত রাত ১১টায় প্রচার হবে এটিএন বাংলায়।

জমকালো আয়োজন এবং দেশ সেরা তারকাদের অংশগ্রহণে গত ১৮ ডিসেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হল দেশের প্রধান জাতীয় দৈনিক, পাক্ষিক এবং টেলিভিশন মিডিয়ার বিনোদন সম্পাদকদের সংগঠন সিজেএফবি এবং গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের যৌথ উদ্যোগে প্রবর্তিত ইউরো সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। ইউরো-সিজেএফবি‘র ১৬তম এই আসরের অফিসিয়াল ব্রডকাস্টার এটিএন বাংলা।

uro-cjfb-perfromance-award-jpg-5প্রতিবারের মত এবারও সঙ্গীত, টেলিভিশন এবং চলচ্চিত্র মাধ্যমে ২০১৫ সালে বছর সেরা তারকাদের মাঝে ‘ইউরো-সিজেএফবি’ পুরস্কার প্রদান করা হয়। এই বছর ইউরো-সিজেএফবি আজীবন সন্মাননা পুরস্কার পেলেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার। দেশ এবং বিদেশে স্বকীয় সঙ্গীত মহিমায় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করায় এই বছর ইউরো-সিজেএফবি বিশেষ সন্মাননা পুরস্কার প্রদান করা হয় ব্ল্যাক ডায়মন্ড বেবি নাজনীনকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র আনিসুল হক এবং অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক গ্লোব সফট ড্রিঙ্কস লিমিটেডের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ আজীবন সন্মাননা এবং বিশেষ সম্মাননা পুরস্কারসহ বছর সেরা সব তারকার হাতে পুরস্কার তুলে দেন।