ব্র্যাকব্যাংক এবং ফিউচারএডের চুক্তি স্বাক্ষর

ব্র্যাকব্যাংক এবং ফিউচারএডের চুক্তি স্বাক্ষর

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

ফিউচারএড ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টার ও ব্র্যাক ব্যাংক লিমিটেডের মধ্যে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এম ও ইউ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

ফিউচারমঙ্গলবার রাজধানীর ফিউচার এড ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টারের কর্পোরেট অফিসে এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দের পাশাপাশি ফিউচার এড ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টারের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর আমির ইউসুফ খান, ডিএমডি মেজর হাসান আহমেদ (অব.), জি এম কাজী রেজাউল আকবর ও হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস রানা রুবায়েত খন্দকার এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে হেড অব ব্রাঞ্চ ব্যাংকিং অ্যান্ড রিটেইল ব্যাংকিং (অ্যাক্টিং) আবেদুর রাহমান সিকদার, হেড অব রিটেইল সেলস মো. কায়সার হামিদ ও হেড অব প্রোডাক্ট রিটেইল ব্যাংকিং নাজমুর রহিম উপস্থিত ছিলেন।

এই চুক্তির মাধ্যমে ফিউচার এড ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টার, ব্র্যাক ব্যাংকের কর্পোরেট গ্রাহক হিসেবে আত্মপ্রকাশ করল। ফিউচার এড ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টার এর শিক্ষার্থী ও ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডধারী গ্রাহকগণ এখন থেকে পে ফ্লেক্স প্রোগ্রাম এর আওতায় সহজ কিস্তিতে (ইএমআই) নির্দিষ্ট কোর্স, আইইএলটিএস কোর্স ফিসহ অন্যান্য সার্ভিসের পেমেন্ট দিতে পারবেন।

এছাড়া পজ ফ্যাসিলিটির মাধ্যমে কার্ড দিয়ে বিল পরিশোধ করতে পারবেন। অত্যন্ত সফলতার সাথে ফিউচার এড ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টার-আইইএলটিএস কোর্স, কেমব্রিজ ইংলিশ কোর্স, এডএক্সসেল ও পিয়ারসন ডিপ্লোমা কোর্স সহ ভিসা এসেসমেন্ট ও ক্যারিয়ার কাউন্সেলিং এর সার্ভিস প্রদান করে আসছে।